1. 24sirajganj@gmail.com : Md Masud Reza : Md Masud Reza
  2. admin@dailysirajganjnews.com : unikbd :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
শিরোনাম
সিরাজগঞ্জে খামারিদের মাঝে গো-খাদ্য বিতরণ করলেন -এমপি   হাবিবে মিল্লাত মুন্না  সিরাজগঞ্জে নগর দরিদ্র সু-রক্ষা ফোরামের ত্রৈ-মাসিক সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে বিএফএ নির্বাচনে ওয়াহেদুল সভাপতি আবুল হাসেম সম্পাদক নির্বাচিত কাজিপুর খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো -ধান চাউল সংগ্রহ ২০২৪ এর উদ্বোধন সিরাজগঞ্জ পৌরসভার পৌর কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক সাধারণ নির্বাচনে সভাপতি পদে আব্দুল হান্নান খাঁন নির্বাচিত সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে এমপি জয় এর হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জে ডিবি পুলিশ কর্তৃক ২৮৮ বোতল নিষিদ্ধ ফেনসিডিলসহ দুই মাদক কারবারি আটক শাহজাদপুরে স্ত্রীর স্বীকৃতি দাবিতে ইউপি সদস্যের বাড়িতে ২ সন্তানের জননী বেলকুচিতে টি টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত তাড়াশে ২১৬ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার, কাভার্ড ভ্যান জব্দ উল্লাপাড়ায় ব্র্যাকের সহায়তায় অতিদরিদ্র সদস্যদের মাঝে ষাড়গরু বিতরণ

আধুনিক ও স্মার্ট কাজিপুর উপজেলা গঠন করতে আনারস প্রতীকে ভোট চাইলেন খলিলুর রহমান সিরাজী

  • Update Time : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ২৯ Time View
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"square_fit":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false,"used_sources":{"version":1,"sources":[{"id":"334484935005201","type":"ugc"}]}}

এনামুল হক, সিরাজগঞ্জঃ ৮মে কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে আধুনিক ও স্মার্ট কাজিপুর উপজেলা গঠন করতে ভোটারদের কাছে আনারস প্রতীকে ভোট চাইলেন কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, কাজীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান, আসন্ন কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোঃ খলিলুর রহমান সিরাজী।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সাংবাদিকদের কাছে এক সাক্ষাৎকারে কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে কাজিপুর উপজেলাবাসীর কাছে তার আনারস প্রতীকে ভোট প্রার্থনা করেন।

সাক্ষাৎকারে খলিলুর রহমান সিরাজী বলেন, বিগত প্রায় পাঁচ বছরে কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান দায়িত্ব পালন কালে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও সাবেক মন্ত্রী প্রয়াত আলহাজ্ব মোহাম্মদ নাসিম এবং বর্তমান এমপি তানভীর শাকিল জয়ের সহযোগিতায় কাজিপুরে রাস্তা ঘাট,ব্রীজ, কালভার্ট,মসজিদ, মাদ্রাসা,কবরস্থান ও মন্দিরে ব্যাপক উন্নয়ন করেছি। বিশেষ করে শিক্ষা খাতকে বেশি প্রাধান্য দিয়ে কাজিপুরে শিক্ষা খাতে ব্যাপক উন্নয়ন করেছি।

তিনি আরও বলেন, ক্যাপ্টেন এম মনসুর আলীর পুত্র, আধুনিক সিরাজগঞ্জের রুপকার, সাবেক মন্ত্রী প্রয়াত আলহাজ্ব মোহাম্মদ নাসিম এর হাত ধরে আমার আওয়ামী রাজনীতিতে প্রবেশ। রাজনীতি করার পর থেকে দলের দুর্দিন,দুঃসময়ে সবসময় প্রিয় নেতা নাসিমের পাশে থেকেছি। আওয়ামী লীগের সাথে কোনদিন বেঈমানী বিশ্বাসঘাতকতা করেনি।
১৯৮৬ সালে কাজিপুর সরকারি মনসুর আলী কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হই। ১৯৮৯সালে কাজিপুর সরকারি মনসুর আলী কলেজের ভিপি নির্বাচিত হই। ১৯৯১সালে কাজিপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে ১৯৯৫ সাল পর্যন্ত দায়িত্ব পালন করি। ১৯৯৮ সালে কাজিপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হই। ২০০২ সালে কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হই। ২০১৩সাল থেকে কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছি। এই দীর্ঘদিন রাজনীতিতে নেতৃত্ব দেওয়ায় বিএনপি, জামাত ও জাতীয় পার্টি কর্তৃক অনেক নির্যাতনের শিকার হয়েছি। বিএনপি জামাতের সকল নৈরাজ্যের বিরুদ্ধে আওয়ামী লীগ ও তার সকল সহযোগী সংগঠনের নেতা কর্মীদের ঐক্যবদ্ধ করে বঙ্গবন্ধু কন্যা, আধুনিক বাংলাদেশের রুপকার শেখ হাসিনা ও প্রয়াত আলহাজ্ব মোহাম্মদ নাসিম এবং বর্তমান এমপি তানভীর শাকিল জয়ের হাতকে শক্তিশালী করতে নিরলস ভাবে কাজ করে গেছি।
কাজিপুরে বিএনপি জামাতকে কোন নৈরাজ্য করতে দেয়নি।

তিনি বলেন, আগামী ৮মে ২০২৪ইং তারিখে যে ভোট হবে সেই ভোটে আমার অতীত রাজনৈতিক, সামাজিক কর্মকাণ্ড ও উন্নয়ন কর্মকান্ড বিবেচনা করে কাজিপুর উপজেলাবাসী আমার প্রতীক আনারস মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে নির্বাচিত করবে।
আমি আবারও চেয়ারম্যান পদে নির্বাচিত হলে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ঘোষিত আধুনিক ও স্মার্ট কাজিপুর উপজেলা গঠন করবো ইনশাআল্লাহ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
  • © All rights reserved © 2023 Daily Sirajganj News
Website Developed by UNIK BD
x