1. 24sirajganj@gmail.com : Md Masud Reza : Md Masud Reza
  2. admin@dailysirajganjnews.com : unikbd :
বুধবার, ০৮ মে ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
সিরাজগঞ্জে খামারিদের মাঝে গো-খাদ্য বিতরণ করলেন -এমপি   হাবিবে মিল্লাত মুন্না  সিরাজগঞ্জে নগর দরিদ্র সু-রক্ষা ফোরামের ত্রৈ-মাসিক সভা অনুষ্ঠিত তানোরে রাত পোহালেই ভোট ৬১টি ভোট কেন্দ্রের ৫৮টি গুরুত্বপূর্ণ সিরাজগঞ্জ জেলা দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত তানোরে সরিষার উৎপাদন বৃদ্ধিকরণে কৃষক পর্যায়ে বীজ সংরক্ষণ উল্লাপাড়ায় ফিতা পাইপ প্রদর্শনীর মাঠ দিবস পালন চৌহালীতে থানার ওসির নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা অবৈধ টিভি চ্যানেল ও লাইসেন্সবিহীন বাণিজ্যিক কার্যক্রম বন্ধে কার্যক্রম শুরু লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যানকে শপথবাক্য পাঠ করালেন প্রধানমন্ত্রী সিরাজগঞ্জে চিকিৎসা সহায়তার আর্থিক অনুদান, প্রতিবন্ধীদের ট্রাইসাইকেল বিতরণ ও বৃক্ষ রোপণ করলেন-সমাজকল্যাণমন্ত্রী ডা. দিপু মনি সিরাজগঞ্জে বৈশাখী মেলা ও লোকজ সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠানে লালন দর্পন এর মনোমুগ্ধকর গান পরিবেশনা নলকা ফুলজোড় নদী থেকে মাছ ধরার ২১টি চায়না দুয়ারী জাল জব্দ, আগুনে পুড়িয়ে ধ্বংস

সিরাজগঞ্জে হেরোইন রাখার দায়ে ট্রাকচালক ও সহকারীসহ ৩ জনের যাবজ্জীবন

  • Update Time : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ২৯ Time View

এইচএম মোকাদ্দেস, সিরাজগঞ্জঃ 

সিরাজগঞ্জের সলঙ্গায় হেরোইন রাখার দায়ে ট্রাকচালক ও তাঁর সহকারীসহ ৩ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে প্রত্যেককে ২০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। বৃহস্পতিবার সকালে সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক মো. আবুল বাশার মিঞা এই রায় দেন। 

আদালতের অতিরিক্ত পিপি জেবুন্নেছা এ তথ্য জানিয়েছেন।

দণ্ডপ্রাপ্ত ৩ আসামী হলেন রাজশাহীর গোদাগাড়ী থানার বাঁশতলীপাড়া গ্রামের শরিফুল ইসলাম (৩০), চাঁপাইনবাবগঞ্জ  সদর উপজেলার আলীনগর এলাকার বিল্লাল হোসেন (২৬) ও একই গ্রামের হাসান আলী (২০)।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, ২০২০ সালের ৬ ডিসেম্বর সকালে সলঙ্গা থানা এলাকায় বিশেষ ডিউটি করছিলেন সিরাজগঞ্জ র‍্যাব ১২’ সদস্যরা। দুপুরে র‍্যাব সদস্যরা জানতে পারেন, কয়েকজন মাদক কারবারি রাজশাহী থেকে একটি ট্রাকে করে হেরোইন নিয়ে ঢাকা যাচ্ছেন। এমন সংবাদের ভিত্তিতে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানার বিসমিল্লাহ হোটেলের সামনে চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশি চালায় র‍্যাব। এ সময় একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ৩০০ গ্রাম হেরোইনসহ ট্রাকের চালক, সহকারীসহ তিনজনকে আটক করা হয়। এ ঘটনায় র‍্যাব-১২”র ডিএডি সেলিম পারভেজ বাদী হয়ে মামলা করেন। মামলার সাক্ষ্যপ্রমাণ শেষে বৃহস্পতিবার  ওই তিন আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দেন আদালত।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
  • © All rights reserved © 2023 Daily Sirajganj News
Website Developed by UNIK BD
x