1. 24sirajganj@gmail.com : Md Masud Reza : Md Masud Reza
  2. admin@dailysirajganjnews.com : unikbd :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
শিরোনাম
সিরাজগঞ্জে খামারিদের মাঝে গো-খাদ্য বিতরণ করলেন -এমপি   হাবিবে মিল্লাত মুন্না  সিরাজগঞ্জে নগর দরিদ্র সু-রক্ষা ফোরামের ত্রৈ-মাসিক সভা অনুষ্ঠিত তানোরে রাত পোহালেই ভোট ৬১টি ভোট কেন্দ্রের ৫৮টি গুরুত্বপূর্ণ সিরাজগঞ্জ জেলা দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত তানোরে সরিষার উৎপাদন বৃদ্ধিকরণে কৃষক পর্যায়ে বীজ সংরক্ষণ উল্লাপাড়ায় ফিতা পাইপ প্রদর্শনীর মাঠ দিবস পালন চৌহালীতে থানার ওসির নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা অবৈধ টিভি চ্যানেল ও লাইসেন্সবিহীন বাণিজ্যিক কার্যক্রম বন্ধে কার্যক্রম শুরু লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যানকে শপথবাক্য পাঠ করালেন প্রধানমন্ত্রী সিরাজগঞ্জে চিকিৎসা সহায়তার আর্থিক অনুদান, প্রতিবন্ধীদের ট্রাইসাইকেল বিতরণ ও বৃক্ষ রোপণ করলেন-সমাজকল্যাণমন্ত্রী ডা. দিপু মনি সিরাজগঞ্জে বৈশাখী মেলা ও লোকজ সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠানে লালন দর্পন এর মনোমুগ্ধকর গান পরিবেশনা নলকা ফুলজোড় নদী থেকে মাছ ধরার ২১টি চায়না দুয়ারী জাল জব্দ, আগুনে পুড়িয়ে ধ্বংস

শিয়ালকোলে কর্মহীন মানুষের মাঝে ভিজিএফের কার্ড বিতরণ করলেন ইউপি সদস্য লিটন

  • Update Time : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ১৪৩ Time View

নজরুল ইসলামঃ
সিরাজগঞ্জ সদর উপজেলা ৪নং ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সদস্য আরিফুল ইসলাম লিটন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অসহায় দুস্থ্য ও কর্মহীন মানুষের মাঝে ২৫০টি ভিজিএফ এর কার্ড বিতরণ করেন।

আজ মঙ্গলবার (২ এপিল) সকাল থেকে ২নং ওয়ার্ডে
অসহায় হতদরদ্রিদের মাঝে এ কার্ড বিতরণ করা হয়।
এ সময় বিতরনে, দারিজ্জুমান দারিজ, মাহফুজ-উর-রহমান, হারেজ, সেলিম, আইযুব, মবিনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে আরিফুল ইসলাম লিটন বলেন, আমার ওয়ার্ডে অসহায় গরীব দুস্থ ও কর্মহীন মানুষের সংখ্যা বেশি। যার কারনে পরিষদ কর্তৃক ১৫০ টি কার্ড দেয়ার পরেও অতিরিক্ত আরো ১০০টি কার্ড নিজ উদ্যোগে ব্যবস্থা করে মানুষের মাঝে দেয়া হয়েছে। তিনি আরো বলেন, নিজ উদ্যোগে গত বছরে ইউনিয়নে মসজিদের ইমাম, মুয়াজ্জিন, ভ্যানচালক ও প্রতিবন্ধীদের মাঝে ৭৫টি ঈদ সামগ্রীসহ লুঙ্গী পাঞ্জাবী ও কাপড় দেওয়া হয়েছে। গত বছরের ন্যায় এবারেও ইউনিয়নের ইমাম, মুয়াজ্জিন, ভ্যান-রিক্সাচালক, কর্মহীন মানুষ ও প্রতিবন্ধীদের মাঝে ঈদ সামগ্রীসহ প্রয়োজনীয় জিনিসপত্র শিগ্রই তুলে দেয়া হবে।
উল্লেখ্য, গতকাল রাতে বন্ধু বান্ধব ও শুভকাঙ্খিদের মাঝে লিটন ও মাহফুজ-উর-রহমানের উদ্যোগে ২০টির অধিক পাঞ্জাবী দেয়া হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
  • © All rights reserved © 2023 Daily Sirajganj News
Website Developed by UNIK BD
x