1. 24sirajganj@gmail.com : Md Masud Reza : Md Masud Reza
  2. admin@dailysirajganjnews.com : unikbd :
বুধবার, ০৮ মে ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
সিরাজগঞ্জে খামারিদের মাঝে গো-খাদ্য বিতরণ করলেন -এমপি   হাবিবে মিল্লাত মুন্না  সিরাজগঞ্জে নগর দরিদ্র সু-রক্ষা ফোরামের ত্রৈ-মাসিক সভা অনুষ্ঠিত তানোরে রাত পোহালেই ভোট ৬১টি ভোট কেন্দ্রের ৫৮টি গুরুত্বপূর্ণ সিরাজগঞ্জ জেলা দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত তানোরে সরিষার উৎপাদন বৃদ্ধিকরণে কৃষক পর্যায়ে বীজ সংরক্ষণ উল্লাপাড়ায় ফিতা পাইপ প্রদর্শনীর মাঠ দিবস পালন চৌহালীতে থানার ওসির নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা অবৈধ টিভি চ্যানেল ও লাইসেন্সবিহীন বাণিজ্যিক কার্যক্রম বন্ধে কার্যক্রম শুরু লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যানকে শপথবাক্য পাঠ করালেন প্রধানমন্ত্রী সিরাজগঞ্জে চিকিৎসা সহায়তার আর্থিক অনুদান, প্রতিবন্ধীদের ট্রাইসাইকেল বিতরণ ও বৃক্ষ রোপণ করলেন-সমাজকল্যাণমন্ত্রী ডা. দিপু মনি সিরাজগঞ্জে বৈশাখী মেলা ও লোকজ সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠানে লালন দর্পন এর মনোমুগ্ধকর গান পরিবেশনা নলকা ফুলজোড় নদী থেকে মাছ ধরার ২১টি চায়না দুয়ারী জাল জব্দ, আগুনে পুড়িয়ে ধ্বংস

তাড়াশে অপহৃত মাদ্রাসা ছাত্রের লাশ সেপটি ট্যাংক থেকে উদ্ধার,আটক-৫

  • Update Time : বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪
  • ১৩৮ Time View

সামিউল হক শামীম, তাড়াশ প্রতিনিধি :

সিরাজগঞ্জের তাড়াশে অপহৃত মারুফ হাসান(১২) নামের এক মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে।
সে গত ৫ এপ্রিল তার নিজ গ্রাম ঝুরঝুরি থেকে অপহরণকারীরা তাকে অপহরণ করে নিয়ে যায়। আজ (বৃহস্পতিবার) সকালে অপহৃত মারুফ হাসানের লাশ বাজারের তালুকদার মার্কেটের একটি সেপটি ট্যাংক থেকে আইন শৃঙ্খলা বাহিনী উদ্ধার করে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, নিহত মারুফ হাসান পাশ্ববর্তী সলঙ্গা থানার একটি মাদ্রাসার ৫ম শ্রেণির ছাত্র হিসেবে অধ্যায়নরত ছিলো। ঈদের ছুটি উপলক্ষে সে তার নিজ বাড়ি তাড়াশ উপজেলার মাধাইনগর ইউনিয়নের ঝুরঝুরি গ্রামে আসে। গত ৫ এপ্রিল বিকেল ৩ টায় সে পাশ্ববর্তী ঝুরঝুরি বাজার থেকে নিখোঁজ হয়। ওই দিনই মারুফ হাসানের বাবা মো. মোশারফ হোসেন তাড়াশ থানায় নিখোঁজ সংক্রান্ত একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন । এরপর থেকেই পু্লিশ, র‍্যাব সহ বিভিন্ন আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রযুক্তির সহায়তায় তৎপরতা চালায়।
অবশেষে র‍্যাব -১২, ৫ জন কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। অভিযুক্তরা জানায় মারুফ হাসান কে তারা হত্যা করেছে। এবং ৬ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন।

ঘটনাস্থলে থাকা তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধারের প্রক্রিয়া চলছে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনাস্থলে পুলিশ, র‍্যাব, গোয়েন্দা সংস্থা(সিআইডি) ও ফায়ার সার্ভিস উপস্থিত রয়েছেন।
তবে কতজন ঘটনার সঙ্গে জড়িত তা নিশ্চত করেনি আইন শৃঙ্খলা বাহিনী। তবে ঘটনাস্থলে র‍্যাব-১২ অধিনায়ক মো. মারুফ হোসেন সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, অভিযুক্তদের আটক করা হয়েছে। এ ঘটনার সাথে কে কে সম্পৃক্ত রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। তবে তদন্ত শেষ না হওয়া বিস্তারিত কিছু জানানো সম্ভব নয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
  • © All rights reserved © 2023 Daily Sirajganj News
Website Developed by UNIK BD
x