1. 24sirajganj@gmail.com : Md Masud Reza : Md Masud Reza
  2. admin@dailysirajganjnews.com : unikbd :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:১২ অপরাহ্ন
শিরোনাম
সিরাজগঞ্জে খামারিদের মাঝে গো-খাদ্য বিতরণ করলেন -এমপি   হাবিবে মিল্লাত মুন্না  সিরাজগঞ্জে নগর দরিদ্র সু-রক্ষা ফোরামের ত্রৈ-মাসিক সভা অনুষ্ঠিত চৌহালীতে থানার ওসির নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা অবৈধ টিভি চ্যানেল ও লাইসেন্সবিহীন বাণিজ্যিক কার্যক্রম বন্ধে কার্যক্রম শুরু লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যানকে শপথবাক্য পাঠ করালেন প্রধানমন্ত্রী সিরাজগঞ্জে চিকিৎসা সহায়তার আর্থিক অনুদান, প্রতিবন্ধীদের ট্রাইসাইকেল বিতরণ ও বৃক্ষ রোপণ করলেন-সমাজকল্যাণমন্ত্রী ডা. দিপু মনি সিরাজগঞ্জে বৈশাখী মেলা ও লোকজ সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠানে লালন দর্পন এর মনোমুগ্ধকর গান পরিবেশনা নলকা ফুলজোড় নদী থেকে মাছ ধরার ২১টি চায়না দুয়ারী জাল জব্দ, আগুনে পুড়িয়ে ধ্বংস সিরাজগঞ্জে নির্মিত উত্তরবঙ্গের সর্ববৃহৎ ‘বৃদ্ধাশ্রম হেনরী ভূবন’ এর উদ্বোধন করেন- সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি উপজেলা নির্বাচনে কোন ধরনের অনিয়ম করলেই কঠোর ব্যবস্থা- নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা কামারখন্দে ব্রয়লার বিস্ফোরণে শ্রমিক নিহত-০১,গুরুতর আহত-০২ শাহজাদপুরে পৈত্রিক সম্পত্তি নিয়ে বিরোধ, গ্রাম্য সালিশে একঘরে পরিবার

তাড়াশে শিক্ষকের গোপন ভিডিও ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে চাঁদাবাজির অভিযোগ

  • Update Time : শনিবার, ২৩ মার্চ, ২০২৪
  • ১৭৭ Time View

সামিউল হক শামীম,তাড়াশ প্রতিনিধি
সিরাজগঞ্জের তাড়াশে দেওঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল মান্নানের গোপন ভিডিও ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে চাঁদা দাবির অভিযোগ দুই যুবককে গ্রেফতার করেছে তাড়াশ থানা পুলিশ।
ঘটনাটি ঘটেছে উপজেলার তালম ইউনিয়নের দেওঘর গ্রামে।
গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন তাড়াশ থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) সুভাষ চন্দ্র বিশ্বাস।
এ ঘটনায় ভুক্তভোগী আব্দুল মান্নান তাড়াশ থানায় বাদী একটি মামলা দায়ের করেছেন।
মামলা সূত্রে জানা গেছে, দেওঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল মান্নান ও তার ভাই মোঃ চান মিয়া এর দখলকৃত সম্পত্তি যার পরিমাণ ২৮ শতক। দলিলমূলে প্রাপ্ত হয় ।তারপর থেকে উক্ত সম্পত্তি দলিল হস্তান্তর হওয়ার পর থেকে শান্তিপূর্ণভাবে ভোগ দখল করিয়া আসিতেছে। এমতাবস্থায় আব্দুল বড় ভাই পুরাতন ঘর ভেঙ্গে দুই মাস পূর্বে নতুন পাকা নির্মাণ করিতে যায় এমন সময় প্রতিবেশী মোতালেব হোসেন ও আতাউর রহমান বিভিন্ন সময়ে ভয়-ভীতি প্রদর্শন করিয়া আসিতেছে। আমরা বিষয়টি নিয়ে তাদের কাছে জানতে চাইলে মোতালেব ও আতাউর আমাদের বলেন আব্দুল মান্নানের গোপন ভিডিও আমরা ধারণ করেছি যদি তার চাকরি ও মান সম্মান বাঁচাতে চাও তাহলে আমাদের দুজনকে ৫ লক্ষ টাকা দিতে হবে। নইলে আব্দুল মান্নানের বড় ধরনের ক্ষতি সাধন হইতে পারে। পরিকল্পিতভাবে অজ্ঞাত ২-৩ জন আসামিগনের ইন্দ্রনে গত ২৩/২/২০১৪ তারিখের সন্ধ্যা সাতটার দিকে আমাকে তাড়াশ থানার কাঁটাগাড়ী বাজারে আবু বক্কর এর ওষুধের দোকানে বলে যে তোর একটি গোপন ভিডিও আমাদের কাছে রয়েছে। আমাদের যদি পাঁচ লক্ষ টাকা দিস তাহলে তোর ভিডিও ডিলিট করে দেবো। টাকা না দিলে ভিডিও ভাইরাল করে দেবো এতে তোর চাকরি চলে যাবে। এ কথা বলে ভয় পেতে প্রদর্শন করতে থাকে । এই ঘটনার মাসুদ রানা নামের একজন মোতালেব ও আতাউর কে বলে তোর নিকট যে ভিডিও আছে তা আমার নিকট দিয়ে দিয়ে দাও।তখন সে বলে আমার নিকট থেকে ভিডিও নিয়ে আপনার কোন লাভ নেই কারণ এই ভিডিও আরো চারজনের নিকট আছে এতে মনে হয় আমার জানালা দিয়ে গোপনে ভিডিও এবং এডিট করে হতে পারে । ভিডিও কারণে আমার ভবিষ্যতে বড় ধরনের ক্ষতি হতে পারে। এ ঘটনার পর আমি প্রাণভয়ে রয়েছি । ভবিষ্যতে তারা আমার বড় ধরনের ক্ষতিসাধন হইতে পারে । তাই আমি বাধ্য হয়ে তাড়াশ থানায় হাজির হয়ে একটি মামলা দায়ের করেছি।
এ ব্যাপারে তাড়াশ থানার ওসি নজরুল ইসলাম জানান, ভুক্তভোগী আব্দুল মান্নান এর অভিযোগের ভিত্তিতে দুজনকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
  • © All rights reserved © 2023 Daily Sirajganj News
Website Developed by UNIK BD
x