1. 24sirajganj@gmail.com : Md Masud Reza : Md Masud Reza
  2. admin@dailysirajganjnews.com : unikbd :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
শিরোনাম
সিরাজগঞ্জে খামারিদের মাঝে গো-খাদ্য বিতরণ করলেন -এমপি   হাবিবে মিল্লাত মুন্না  সিরাজগঞ্জে নগর দরিদ্র সু-রক্ষা ফোরামের ত্রৈ-মাসিক সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জবাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট সমাজ সেবক আনোয়ার হোসেন সিরাজগ‌ঞ্জ স্বা‌চিপের সভাপতি ডাঃ ওয়ালিউল ইসলাম সম্পাদক ডাঃ আল আমিন হোসেন বিএনপি নেতা জিয়ার হামলা ভাংচুর লুটপাটসহ মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানীর প্রতিবাদে আওয়ামী পরিবারের সংবাদ সম্মেলন পাঙ্গাশী মালিকানা জমির উপর দিয়ে জোরপূর্বক রাস্তা নির্মাণের অভিযোগ উত্তরের মহাসড়ক যানজট মুক্ত রাখতে কঠোর অবস্থানে হাটিকুমরুল হাইওয়ে পুলিশ তাড়াশে পুলিশের উপর হামলা: গ্রেফতার ৪ সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের আয়োজনে মরহুম মোহাম্মদ নাসিমের ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত তানোরে পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু   ভদ্রঘাটে ভি জি এফ এর চাউল বিতরণ শাহজাদপুর খুকনী ইউনিয়নে ভি জি এফ এর চাউল বিতরণ সম্পূর্ণ 

স্বর্ণপদক প্রাপ্ত ইউপি চেয়ারম্যান নবীদুল সদর উপজেলা পরিষদ নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী

  • Update Time : রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪
  • ৪২৬ Time View

সবুজ এইচ সরকার,সিরাজগঞ্জ: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ হওয়া মাত্রই শুরু হয়েছে উপজেলা পরিষদ নির্বাচনের আনাগোনা।চলতি মাসেই উপজেলা নির্বাচনের তফসিল।এবার সিরাজগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ১০ নং সায়দাবাদ ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত জননন্দি চেয়ারম্যান আলহাজ্ব মো: নবীদুল ইসলাম।তিনি সয়দাবাদ ইউনিয়নের মুলিবাড়ি গ্রামের মৃত মো: দেলোয়ার হোসেন এর ছেলে।

নবীদুল সয়দাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে সফলভাবে দায়িত্ব পালন করে আসছেন।তৃণমূল রাজনীতিতে পরীক্ষিত নেতা। তাকে ঘিরে নেতাকর্মীরা উজ্জীবিত। আন্দোলন সংগ্রামে রাজপথের লড়াকু সৈনিক হিসেবে তিনি পরিচিত।২০১১ সালে ৫নং ওয়ার্ড যুবলীগের সম্পাদক ও ২০১৪ সালে ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক পদ পান।২০১৬ সালে নৌকা প্রতীকে নির্বাচন করে ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন।২০১৮ সালের সম্মেলনে আবারও আ’লীগের সাধারণ সম্পাদক হন।এরপর ২০২৩ সালের সম্মেলনেও আ’লীগের সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পান এবং এর আগে ২০২১ সালে আ’লীগের মনোনীত নৌকা প্রতীকে ইউপি নির্বাচনে বিনা প্রতিদ্বন্দিতায় বিজয়ী হয়েছেন।মুজিবকন্যা মানবতার মা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব ও আদর্শ্যের আদর্শিত ব্যক্তিত্ব, যিনি একজন সাদা মনের মানুষ,পরোপকারী, মাদকের বিরুদ্ধে সোচ্চার,ন্যায় বিচারক,কর্মীবান্ধব,স্থানীয় রাজনীতি সুসংগঠিত করেছেন,সদর উপজেলাসহ সর্বস্তরের জনতার গর্ব ও অহংকার আশার-আকাঙ্খার প্রদীপ হয়েছেন। যিনি মেহনতী ও শ্রমজীবি খেটে খাওয়া সাধারণ নিরীহ মানুষের সুখ-দুঃখের সর্বসময়ের সাথী। এলাকার মানুষের সুখে দুঃখে নিজেকে উৎসর্গ করেছেন।এছাড়াও করোনা মহামারিতে জনসচেতনতা সৃষ্টি ও সমাজসেবায় গৌরবময় অবদানের স্বীকৃতিস্বরূপ বিশেষ অবদানের জন্য স্বর্ণপদকে পান।

চেয়ারম্যান আলহাজ্ব মো: নবীদুল ইসলাম বলেন, আপনারা জানেন অনেক বছর যাবৎ সয়দাবাদ ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক সফলভাবে দায়িত্ব পালন করেছি ও নৌকা প্রতীকে বার বার বিপুল ভোটে বিজয়ী চেয়ারম্যান হিসেবে ন্যায় নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছি।নিজের আদর্শ,মেধা ও সৎসাহসীকতা দিয়ে সয়দাবাদ ইউনিয়নের উন্নয়ন প্রসারিত করেছি।আন্দোলন সংগ্রামে মাঠে থেকেছি।কোনো রক্তচক্ষুকে ভয় পাইনি। আমি জনগণের পাশে থেকে সেবা করতে চাই। আমাকে সদর উপজেলা পরিষদের নির্বাচনে দল থেকে নৌকা প্রতীকে মনোনয়ন দিলে সিরাজগঞ্জ সদর উপজেলাকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো এবং জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখবো। আশাকরি আওয়ামী লীগের হাইকমান্ড আমাকেই মনোনীত করবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
  • © All rights reserved © 2023 Daily Sirajganj News
Website Developed by UNIK BD
x