1. 24sirajganj@gmail.com : Md Masud Reza : Md Masud Reza
  2. admin@dailysirajganjnews.com : unikbd :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫২ অপরাহ্ন
শিরোনাম
সিরাজগঞ্জে খামারিদের মাঝে গো-খাদ্য বিতরণ করলেন -এমপি   হাবিবে মিল্লাত মুন্না  সিরাজগঞ্জে নগর দরিদ্র সু-রক্ষা ফোরামের ত্রৈ-মাসিক সভা অনুষ্ঠিত শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে “ক্লিন সিরাজগঞ্জ’ গ্রীন সিরাজগঞ্জের কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ এস.বি রেলওয়ে কলোনী হাই স্কুল এন্ড কলেজের উদ্যোগে শহীদদের প্রতি ফুলেল বিনম্র শ্রদ্ধা আব্দুল্লাহ আল মাহমুদ মেমোরিয়াল হাই স্কুল এন্ড কলেজের উদ্যোগে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন কাজিপুরে স্বর্ণ কিশোরীদের সুরক্ষায় সচেতনতামূলক অনুষ্ঠানে স্যানিটারি সামগ্রী বিতরণ সিরাজগঞ্জ জেলা পর্যায়ে জাতীয় শিশু -কিশোর ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০২৪ অনুষ্ঠিত একুশে পদক-২০২৪ বিতরণ প্রধানমন্ত্রীর মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস কাল প্রধানমন্ত্রী একুশে পদক-২০২৪ বিতরণ করবেন কাল

স্বতন্ত্র ও বিদ্রোহীসহ সিরাজগঞ্জের ৬টি আসনে মনোনয়ন পত্র জমা দিলেন ৪৩ প্রার্থী

  • Update Time : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ১৭৯ Time View


    
আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ
 সিরাজগঞ্জের ৬টি সংসদীয় আসনে ৪৮ জন মনোনয়নপত্র উত্তোলন করলেও শেষদিনে ৪৩ জন প্রার্থী মনোনয়ণপত্র জমা দিয়েছেন। দিনভর জেলা রিটার্নিং অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার কার্যালয়ে প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেন।
সিরাজগঞ্জ-১ আসন মোট ৭জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। 
এর মধ্যে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী প্রকৌশলী  তানভীর শাকিল জয়, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে সাবেক মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি গোলাম মোস্তফা তালুকদার, জাতীয় পার্টির জহুরুল ইসলাম, জাকের পার্টির রেজাউল করিম, জাসদের মো. সাইফুল ইসলাম, ন্যাশনাল পিপলস্ পার্টি সফিকুল ইসলাম ও বিএনএম মনোনীত মো. সবুজ আলী মনোনয়ন জমা দিয়েছেন।
সিরাজগঞ্জ-২ আসন থেকে ৬জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন- এদের মধ্যে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী  জান্নাত আরা হেনরী, জাকের পার্টির আব্দুর রুবেল সরকার, জাতীয় পার্টির মো. আমিনুল ইসলাম, তৃণমুল বিএনপির মো. সোহেল রানা ও বাংলাদেশ ওয়ার্কাস পার্টি সাদাকাত হোসেন খান বাবুল মনোনয়নপত্র জমা দিয়েছেন। আসন থেকে আওয়ামীলীগ বিদ্রোহী হিসেবে বর্তমান সংসদ সদস্য ডা. হাবিবে মিল্লাত মুন্না মনোনয়ন উত্তোলন করলেও তিনি জমা দেননি।

সিরাজগঞ্জ-৩ আসন থেকে ১১জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন এদের মধ্যে আওয়ামীলীগ মনোনীত ডাঃ আব্দুল আজিজ, আওয়ামীলীগ বিদ্রোহী হিসেবে উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও বর্তমান কমিটির সদস্য শরিফুল আলম খন্দকার, কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি সাখাওয়াত হোসেন সুইট, রায়গঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল হালিম খান দুলাল, রায়গঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সলঙ্গা থানার কমিটির সদস্য স্বপন কুমার রায়, ঢাকা ক্যান্টনমেন্ট থানা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মোজাফফর হোসেন জাতীয়পার্টির জাকির হোসেন, বিএনএমের গোলাম মোস্তফা, জাকের পার্টির মো. আলমগীর হোসেন, মুক্তিজোটের নুরুল ইসলাম প্রামানিক ও আল আরাফা গ্রুপের  চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
সিরাজগঞ্জ-৪ আসন থেকে ৪জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন- এদের মধ্যে আওয়ামীলীগ মনোনীত মোঃ শফিকুল ইসলাম ইসলাম, জাতীয় সমাজতান্ত্রিক দলের মোঃ মোস্তফা কামাল, জাতীয় পার্টির মোঃ আব্দুল্লাহ আল হাসেম ও জাতীয় পার্টি মোঃ হিল্টন প্রামানিক মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সিরাজগঞ্জ-৫ আসন থেকে ৭জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন- এদের মধ্যে আওয়ামীলীগ মনোনীত আব্দুল মমিন মন্ডল, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে সাবেকমন্ত্রী ও জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা  আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক মানবশিক্ষা বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম সাজেদুল, জাতীয় পার্টির মো ফজলুল হক, বাংলাদেশ কৃষক শ্রমিক জনতালীগের মো. নাজমুল হক, বিএনএম মনোনীত মোঃ আব্দুল হাকিম ও বিএনপির সাবেক নেতা আব্দুল্লাহ আল মামুন স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন উত্তোলন জমা দিয়েছেন।
সিরাজগঞ্জ-৬ আসন থেকে ৯জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন- এদের মধ্যে আওয়ামীলীগ মনোনীত চয়ন ইসলাম, আওয়ামীলীগের বিদ্রোহী হিসেবে সাবেক মেয়র হালিমুল হক মিরু, জাতীয় পার্টির মোক্তার হোসেন, জাসদের মোজাম্মেল হক, বাংলাদেশ ওয়ার্কাস পার্টির রেজাউর রশিদ খান, জাকের পার্টির রেজাউল করিম বিপ্লব, বাংলাদেশ সুপিম পার্টির মো. আলামিন, বিএনএম মনোনীত মোহাম্মদ শামীম ও তৃনমুল বিএনপির প্রার্থী তারিকুল ইসলাম মনোনয়নপত্র জমা দিয়েছেন।
জেলা নির্বাচন অফিসার শহিদুল ইসলাম জানান, বিভিন্ন দল ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে ৪৮জন প্রার্থী মনোনয়ন পত্র উত্তোলন করলেও জমাদানের শেষদিন পর্যন্ত ৪৩জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
  • © All rights reserved © 2023 Daily Sirajganj News
Website Developed by UNIK BD