1. 24sirajganj@gmail.com : Md Masud Reza : Md Masud Reza
  2. admin@dailysirajganjnews.com : unikbd :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
সিরাজগঞ্জে খামারিদের মাঝে গো-খাদ্য বিতরণ করলেন -এমপি   হাবিবে মিল্লাত মুন্না  সিরাজগঞ্জে নগর দরিদ্র সু-রক্ষা ফোরামের ত্রৈ-মাসিক সভা অনুষ্ঠিত মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেওয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী তাড়াশে নানা অনিয়মের অভিযোগে নাজমা ক্লিনিক সিলগালা কালিয়াহরিপুর ইউনিয়নের পাটচাষীদের মাঝে বিনামূল্যে পাটবীজ ও সার বিতরণ শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, নিহত ১ আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাছিম এস.এম. রেজা নূর দিপু সিরাজগঞ্জে শিশু ধর্ষণ হত্যার রহস্য উদঘাটন করলো পিবিআই সিরাজগঞ্জে মাসব্যাপী  বৈশাখী মেলা ও লোকজ সাংস্কৃতিক উৎসবের শুভ উদ্বোধন তাড়াশ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে এক ডজন প্রার্থীর মনোনয়ন দাখিল দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী

সিরাজগঞ্জ সদরে যমুনা নদীর জাটকা ইলিশ মাছ বিক্রিকালে জব্দ করে এতিমখানা ও মাদ্রাসায় বিতরণ

  • Update Time : শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ৪১ Time View

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ
সিরাজগঞ্জ সদরের যমুনা নদী সংলগ্ন চায়না বাঁধ-৪ ও মাছঘাট হতে যমুনানদীর ২৮৬ কেজি টাটকা জাটকা ইলিশ মাছ বিক্রিকালে তা আটক করে ৭ টি এতিমখানা ও মাদ্রাসায় বিতরণ করা হয়।

শনিবার (৩০ মার্চ) ভোরে সিরাজগঞ্জ সদরের সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন এর নেতৃত্বে যমুনা নদীর তীরে চায়না বাঁধ-৪ ও পরে মাছঘাটে (মতিন সাহেবের ঘাট) অভিযান পরিচালনা করা হয়। এসময় সর্বমোট ২৮৬ কেজি নিষিদ্ধ জাটকা মাছ সহ ৯ জনকে (তন্মধ্যে ৬ জন পালিয়ে যায়) আটক করা হয়।
ভবিষ্যতে আর কখনও জাটকা মাছ ধরবেনা ও বিক্রি করবে না এই মর্মে আটককৃতদের ছেড়ে দেয়া হয় এবং আটককৃত জাটকা মাছ সর্বমোট ৭ টি এতিমখানা ও মাদ্রাসায় বিতরণ করা হয়।

উক্ত অভিযানকালে সিরাজগঞ্জ সদরের সহকারী মৎস্য কর্মকর্তা মোঃ আমজাদ হোসেন, ক্ষেত্র সহকারী মোঃ গোলাম রাব্বি এবং নৌ-পুলিশ সিরাজগঞ্জের এসআই মোঃ আশরাফুল ইসলাম ও তাঁর টিম উপস্থিত ছিলেন ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
  • © All rights reserved © 2023 Daily Sirajganj News
Website Developed by UNIK BD
x