1. 24sirajganj@gmail.com : Md Masud Reza : Md Masud Reza
  2. admin@dailysirajganjnews.com : unikbd :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
শিরোনাম
সিরাজগঞ্জে খামারিদের মাঝে গো-খাদ্য বিতরণ করলেন -এমপি   হাবিবে মিল্লাত মুন্না  সিরাজগঞ্জে নগর দরিদ্র সু-রক্ষা ফোরামের ত্রৈ-মাসিক সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৫তম জন্মোৎসব উপলক্ষে ৩দিন ব্যাপী উৎসব উদ্বোধন ও শোভাযাত্রা প্রদর্শন প্রতিধ্বনি আবৃত্তি কেন্দ্র সিরাজগঞ্জ এর উদ্যোগে ২দিন ব্যাপী কবিতা উৎসব২০২৪ উদ্বোধন রতনকান্দিতে প্রবাসীর ঘরে ঢুকে মা ও স্ত্রীকে ছুরিকাঘাতে আহত কাজিপুরে গোয়ালবাথান উচ্চ বিদ্যালয়ে পরীক্ষা ছাড়াই নিয়োগ রায়গঞ্জে ছাত্রনেতা রাকিবের উদ্যোগে (টিপিবি)সেলাই মেশিন বিতরণ রায়গঞ্জে এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান সিরাজগঞ্জে জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ ২৩মে হতে ২৯মে ২০২৪ এর শুভ উদ্বোধন সলঙ্গা ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষনা সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা -২০২৪ উপলক্ষে জেলা পর্যায়ে বিজয়ীদের সনদ ও পুরস্কার বিতরণ  তানোরে ইউপি চেয়ারম্যানের মৃত্যুতে শোক সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

সিরাজগঞ্জ মহাসড়কে যুক্ত হলো তিনটি ওভারপাস ও এক সেতু

  • Update Time : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৪৪ Time View

নিজস্ব প্রতিবেদকঃ

ঈদুল ফিতরকে সামনে রেখে উত্তরের মানুষদের ঈদযাত্রা যানজটমুক্ত, সুন্দর ও নির্বিঘ্ন করতে খুলে দেওয়া হলো সিরাজগঞ্জের পাঁচিলা, মুলিবাড়ি ও দাদপুর ওভারপাস এবং দাদিয়া সেতু। ইতোমধ্যেই ওই সেতু ও ওভারপাসগুলোর ওপর দিয়ে ঈদে ঘরমুখো ও ঢাকাগামী যানবাহন চলাচল করছে। 

শনিবার (৬ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে ভার্চুয়ালি যুক্ত হয়ে সেতু ও ওভারপাসগুলো উদ্বোধন করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।  

উদ্বোধন অনুষ্ঠানে সিরাজগঞ্জ জেলা প্রশাসক মীর মো. মাহবুবুর রহমান, সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য সদস্য ড. জান্নাত আরা হেনরী, সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) সামিউল আলম, সাসেক-২ এর প্রকল্প ব্যবস্থাপক মাহবুবুর রহমান রাসেল ও ঠিকাদারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা সিরাজগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষ থেকে ভার্চ্যুয়ালি যুক্ত ছিলেন।

এ সময় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, সরকার সড়ক যোগাযোগে ব্যাপক পরিবর্তন এনেছে।  তাই পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে দেশের উত্তর ও দক্ষিণাঞ্চলের মানুষ যেন যানজট ছাড়াই স্বস্তি নিয়ে বাড়ি ফিরতে পারেন এজন্য দ্রুততম সময়ের মধ্যে নবনির্মিত ওভারপাসগুলো খুলে দেওয়া হলো। এটা দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর উপহার। 

সাসেক-২ প্রকল্পের ব্যবস্থাপক মাহবুবুর রহমান রাসেল বলেন, কাজ শেষ হয়ে যাওয়ায় আজ এই মহাসড়কের তিনটি ওভারপাস ও একটি সেতু খুলে দেওয়া হলো। ঈদযাত্রায় এই সেতু ও ওভারপাস গুলো খুলে দেওয়ায় উত্তরের ঈদযাত্রা আরও সুন্দর ও নির্বিঘ্ন হবে। 

প্রসঙ্গতঃএশিয়ান উন্নয়ন ব্যাংকের অর্থায়নে সাসেক-২ প্রকল্পের মাধ্যমে নবনির্মিত মুলিবাড়ি ওভারপাসের দৈর্ঘ্য ৩৯ মিটার, পাঁচলিয়া ওভারপাসের দৈর্ঘ্য ৩৯ মিটার, দাদপুর  ওভারপাসের দৈর্ঘ্য ৩৫ মিটার ও দাদিয়া সেতুর দৈর্ঘ্য ৫৬ মিটার। 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
  • © All rights reserved © 2023 Daily Sirajganj News
Website Developed by UNIK BD
x