1. 24sirajganj@gmail.com : Md Masud Reza : Md Masud Reza
  2. admin@dailysirajganjnews.com : unikbd :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
শিরোনাম
সিরাজগঞ্জে খামারিদের মাঝে গো-খাদ্য বিতরণ করলেন -এমপি   হাবিবে মিল্লাত মুন্না  সিরাজগঞ্জে নগর দরিদ্র সু-রক্ষা ফোরামের ত্রৈ-মাসিক সভা অনুষ্ঠিত বীরমুক্তিযোদ্ধা আব্দুল লতিফ মির্জা পরিচালিত পলাশডাঙ্গা যুবশিবির আয়োজিত ভদ্রঘাট যুদ্ধদিবস উপলক্ষ্যে মুক্তিযোদ্ধা জনতা মিলন মেলা অনুষ্ঠিত  সলঙ্গায় ফেসবুক ও ইউটিউবে অপ্রচার : থানায় অভিযোগ তাড়াশে বৃক্ষপ্রেমী অধ্যক্ষের ১ হাজার গাছের চারা বিতরণ করলেন এমপি ও সিনিয়র সচিব তাড়াশে আদিবাসী কৃতি শিক্ষার্থী‌দের সংবর্ধনা ও পুন‌র্মিলনী অনুষ্ঠিত সিরাজগঞ্জের শিয়ালকোলে বিদেশ পাঠানোর নামে প্রতারণা, টাকা ফেরত চাওয়ায় উল্টো ভয়ভীতি দেখানোর অভিযোগ রায়গঞ্জের পাঙ্গাসীতে কোরবানির গোস্ত বিতরণ নিয়ে সংঘর্ষ : বাড়িঘর ভাংচুর ও মারপিট,আহত ২ শাহজাদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু- গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ৮ তাড়াশে স্থানীয় উন্নয়ন বরাদ্দে আদিবাসীদের অংশীদারিত্ব বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত তাড়াশে সমাজের মাংশ ভাগাভাগি নিয়ে সংঘর্ষে দু-পক্ষের ১০জন আহত বেলকুচিতে ঈদগাহ থেকে বাড়ী ফেরা হলো না নাজিয়ার,সড়কেই গেল প্রাণ

সিরাজগঞ্জে স্মার্ট উপজেলা পরিষদ গড়তে ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা সাইফুল ইসলাম

  • Update Time : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪
  • ১৯১ Time View


নজরুল ইসলাম:
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সিরাজগঞ্জ সদর
উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো.সাইফুল ইসলাম।
সেই লক্ষ্য নিয়ে তিনি নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। উপজেলায় আওয়ামী ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক ও যুবলীগসহ সহযোগি সংগঠনগুলোর দাপ্তরিক ও সাংগঠনিক কর্মকান্ড শক্তিশালী করতে ১৯৯৭সাল থেকে ছাত্র রাজনীতির মধ্যে দিয়ে ছাত্রজীবন থেকেই তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে তাঁর স্বপ্ন বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে প্রতিটি আন্দোলন সংগ্রামে নিজের জীবন বাজী রেখে রাজপথে ভূমিকা রেখেছেন।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শ বুকে লালন করে দীর্ঘপথ পাড়ি দেওয়া এ ছাত্রনেতা রাজনৈতিক কর্মকান্ডের পাশাপাশি বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনেও সার্বিক কর্মকান্ডে সহযোগিতা করে আসছেন।
এর আগে তিনি জেলা স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক, জেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্বে ছিলেন। এছাড়াও তিনি নিবন্ধিত সামাজিক সংগঠন যমুনা পল্লী উন্নয়ন সংস্থার পরিচালক ও
গৌরী আরবান এক্স স্টুডেন্ট এসোসিয়েশন সিরাজগঞ্জের সমাজকল্যান সম্পাদকসহ অসংখ্য সামাজিক সংগঠনের সাথে যুক্ত থেকে অত্যন্ত সুনামের সহিত জনকল্যানে কাজ করে যাচ্ছেন।
দলকে সুসংগঠিত করে শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়ন কর্মকাণ্ডকে স্বচ্ছ ও দুর্নীতি মুক্ত পরিবেশে জনকল্যাণে জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে একজন সৎ আদর্শবান জনপ্রতিনিধি হিসেবে উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে মো. সাইফুল ইসলামের
কোনো বিকল্প নেই বলেও জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও উপজেলার সর্বস্তরের
জনসাধারণ।
জানা যায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ঠিক আগের দিন বিকেলে জ্বালাও পোড়াও রাজনীতিতে বিশ্বাসী বিএনপি-জামায়াতে সন্ত্রাসীদের আঘাতে ডানহাতের একটি আঙ্গুল কেটে ফেলে ও মারাত্মকভাবে আঘাত করে মৃত্যু নিশ্চিত করে চলে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় হাসপাতালে নিয়ে উন্নত চিকিৎসা শেষে প্রাণ ফিরে পায়।
বিএনপি-জামায়াতের আতঙ্ক, তৃণমূলের রাজনীতিতে সক্রিয় সাইফুল ইসলাম পারিবারিকভাবে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবন সংগ্রাম ও দেশ গঠনের অনন্য নেতৃত্বকে রাজনৈতিক সংগ্রামী জীবন ধারন করে এবং প্রয়াত আওয়ামী লীগের বর্ষীয়ান রাজনীতিবিদ আলহাজ্ব মোহাম্মদ নাসিমের সুযোগ্য সন্তান
সিরাজগঞ্জ-১ (কাজিপুর-সদরের একাংশ) আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় ও সিরাজগঞ্জ-২ (সদর কামারখন্দ) আসনের সংসদ সদস্য ড. জান্নাত আরা হেনরীর দেখানো পথেই তিনি রাজনীতি করে আসছেন।
উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতার বিষয়টি নিশ্চিত করে
সাইফুল ইসলাম বলেন, আমি সবসময় ন্যায়, নীতি, সৎ, আদর্শ ও স্বচ্ছতা বজায় রেখে দলের সাথে কাজ করে যাচ্ছি।
উপজেলা পরিষদের সব কার্যক্রমে সক্রিয়ভাবে অংশ গ্রহন করেছি। একইভাবে দলীয়, সামাজিক ও সাংস্কৃতিক কার্যক্রমে উপস্থিত থেকে ভূমিকা রেখেছি।
প্রধানমন্ত্রী ঘোষিত সকল কর্মসূচি যথাযথভাবে পালন করে আসছি ।
বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ, সমুদ্র সীমা জয়, ফ্লাইওভার, পদ্মা সেতু, মেট্রোরেল, এক্সপ্রেসওয়ে, কর্ণফুলী টানেল, রামপাল বিদ্যুৎ কেন্দ্র, বৈদ্যুতিক পাওয়ার প্ল্যান্ট, অর্থনৈতিক ইকোনমি জোন, শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজ, মেরিন ইন্সটিটিউট, শেষ হাসিনা বার্ণ ইন্সটিটিউট, শেষ হাসিনা নার্সিং ইন্সটিটিউট, পলিটেকনিক, বঙ্গবন্ধুর রেলওয়ে সেতুসহ আওয়ামী সরকারের নানা উন্নয়ন ও উপজেলার প্রতিটি ইউনিয়ন ও গ্রাম পর্যায়ে পৌঁছে দিচ্ছি।
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে জয়লাভ করলে বিশেষ করে সদর উপজেলার সর্বস্তরের জনসাধারণকে সাথে নিয়ে একটি স্মার্ট উপজেলা পরিষদ গড়ে তুলে মানুষকে আরো সেবা করতে চাই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
  • © All rights reserved © 2023 Daily Sirajganj News
Website Developed by UNIK BD
x