1. 24sirajganj@gmail.com : Md Masud Reza : Md Masud Reza
  2. admin@dailysirajganjnews.com : unikbd :
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন
শিরোনাম
সিরাজগঞ্জে খামারিদের মাঝে গো-খাদ্য বিতরণ করলেন -এমপি   হাবিবে মিল্লাত মুন্না  সিরাজগঞ্জে নগর দরিদ্র সু-রক্ষা ফোরামের ত্রৈ-মাসিক সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জের সাবেক মহকুমা প্রশাসক শহীদ এ.কে শামসুদ্দিন এঁর ৫৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নির্মিত ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ কাজিপুরে কৃষি প্রযুক্তি মেলার শুভ উদ্বোধন উল্লাপাড়ায় তেলবাহী লড়ির ধাক্কায় ভ্যানগাড়ী চালাক নিহত   সিরাজগঞ্জে বিএফএ নির্বাচনে ওয়াহেদুল সভাপতি আবুল হাসেম সম্পাদক নির্বাচিত কাজিপুর খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো -ধান চাউল সংগ্রহ ২০২৪ এর উদ্বোধন সিরাজগঞ্জ পৌরসভার পৌর কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক সাধারণ নির্বাচনে সভাপতি পদে আব্দুল হান্নান খাঁন নির্বাচিত সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে এমপি জয় এর হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জে ডিবি পুলিশ কর্তৃক ২৮৮ বোতল নিষিদ্ধ ফেনসিডিলসহ দুই মাদক কারবারি আটক শাহজাদপুরে স্ত্রীর স্বীকৃতি দাবিতে ইউপি সদস্যের বাড়িতে ২ সন্তানের জননী

সিরাজগঞ্জে শেহেরিন সেলিম রিপনের আ’লীগ সরকারের উন্নয়ন প্রচার প্রচারনায় জনস্রোত

  • Update Time : সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩
  • ১৩১ Time View

মো:দিল,সিরাজগঞ্জ

সিরাজগঞ্জে আওয়ামীলীগ সরকারের উন্নয়নের প্রচার-প্রচারনার পাশাপাশি বিএনপি-জামায়াতের অবরোধ বিরোধী প্রচার করেছেন বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলীর বড় নাতি সংসদ সদস্য প্রার্থী শেহেরিন সেলিম রিপন।

সোমবার (৩০ অক্টোবর) বিকেল থেকে সন্ধ্যা সাতটা পর্যন্ত সদর উপজেলার কড্ডারমোড় এলাকায় তিনি এ প্রচার-প্রচারনা করেন। দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে রিক্সা, ভ্যান, সিএনজি, বাস-ট্রাক চালকদের সাথে বিএনপি-জামায়াতের অবৈধ অবরোধ পালন না করার আহবান জানান। এরপর তিনি কড্ডা মোড় এলাকায় পায়ে হেটে বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠান, রিক্সা শ্রমিক, ভ্যান শ্রমিক ও সিএনজি শ্রমিকসহ নানা শ্রেণি পেশার মানুষের মধ্যে সরকারের উন্নয়ন সম্বলিত লিফলেট বিতরন করেন।

গণসংযোগকালে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য প্রয়াত ড. মোহাম্মদ সেলিমের ছেলে রিপন সিরাজগঞ্জের উন্নয়ন চিত্র তুলে ধরে সাধারর মানুষের উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সিরাজগঞ্জে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড হচ্ছে।

স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে শহরের শিয়ালকোলে ৫শ শয্যা বিশিষ্ট শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল নির্মান করা হয়েছে। যোগাযোগ ব্যবস্থা সহজতর করতে বঙ্গবন্ধু রেলওয়ে সেতু নির্মান করা হচ্ছে। ব্যবসা বাণিজ্যেও প্রসার ও বেকার সমস্যা দুরীকরনে শিল্পপার্ক ও ইকোনোমিক জোন নির্মান হচ্ছে।

সিরাজগঞ্জের সকল রাস্তঘাট ও মহাসড়কে যেন যানযট না হয় সে জন্য ফোরলেন মহাসড়ক নির্মান করা হচ্ছে। তিনি বলেন, শেখ হাসিনার কারনেই দেশে আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে। দেশ জঙ্গি মুক্ত হয়েছে। তিনি উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আবারো নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রীর আসনে অধিষ্ঠিত করার আহবান জানান।

তিনি বলেন, বিএনপি-জামায়াত অবরোধের নামে দেশে ধ্বংযজ্ঞ চালাতে চায়। গাড়ী পুড়িয়ে, মানুষ হত্যা করে দেশের মধ্যে নৈরাজ্য সৃষ্টি করতে চায়। বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র রুখে দিয়ে দেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় দেশের জনগনকে নিয়ে আওয়ামীলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

শেহরিন সেলিম রিপন আরো বলেন, ক্যাপ্টেন এম. মনসুর আলী ফাউন্ডেশনের চেয়ারম্যান শেহেরিন সেলিম জানান, আমার দাদা ক্যাপ্টেন এম. মনসুর আলী যেমন বঙ্গবন্ধু আদর্শ প্রতি এক চুল পরিমান পিছপা হননি, দেশ ও জনগনের কল্যাণে নিজের জীবন বিসর্জন দিয়েছেন তেমনি তার রক্ত আমার শরীরের বহমান, আমিও যতদিন জীবিত থাকব ততদিন শেখ হাসিনার প্রতি অবিচল আস্থা রেখে বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র রুখে দিয়ে দেশ ও জনকল্যাণে কাজ করে যাবো-ইনশাআল্লাহ।
গনসংযোগকালে আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা আবু তাহের, আওয়ামীলীগ নেতা গোলজার হোসেন, যুবলীগে নেতা মিলন সেখ, আকমল হোসেন, আব্দুস সামাদ, স্বপন সেখ, বাবু সেখসহ শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী ফাউন্ডেশনের কর্মকর্তা ও স্থানীয় আওয়ামীলীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
  • © All rights reserved © 2023 Daily Sirajganj News
Website Developed by UNIK BD
x