1. 24sirajganj@gmail.com : Md Masud Reza : Md Masud Reza
  2. admin@dailysirajganjnews.com : unikbd :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০৪ অপরাহ্ন
শিরোনাম
সিরাজগঞ্জে খামারিদের মাঝে গো-খাদ্য বিতরণ করলেন -এমপি   হাবিবে মিল্লাত মুন্না  সিরাজগঞ্জে নগর দরিদ্র সু-রক্ষা ফোরামের ত্রৈ-মাসিক সভা অনুষ্ঠিত টাঙ্গাইলে ট্রেন বিকল, ঢাকার সাথে সিরাজগঞ্জের রেল যোগাযোগ বি‌চ্ছিন্ন কামারখন্দে মায়ের স্বপ্ন পূরনে মাকে নিয়ে হেলিকপ্টারে বাড়ী ফিরলেন মালয়েশিয়া প্রবাসী তোতা আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সহনীয় পর্যায়ে থাকবে : সংসদে প্রধানমন্ত্রী সিরাজগঞ্জে এলজিইডি’র চলমান কাজ বাতিল করে এবার পুন:দরপত্র করার অভিযোগ এনায়েতপুরে মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় হামলার শিকার বাবা, আটক-৪ উল্লাপাড়ায় ইট ভাটা ও হাইওয়ে রেষ্টুরেন্টকে ৬০ হাজার টাকা জরিমানা সিরাজগঞ্জে আন্দোলনে দৃষ্টি হারানোসহ ক্ষতিগ্রস্থ বিএনপি নেতাকর্মীদের পাশে দাঁড়ালেন সাইদুর রহমান বাচ্চু সিরাজগঞ্জে ইআরসিসিপি প্রকল্পের উপকার ভোগীদের আয়বৃদ্ধিমূলক কার্যক্রমের আর্থিক সহায়তা প্রদান সিরাজগঞ্জে কেন্দ্রীয় মন্দির মহা প্রভূর আখড়া’র কমিটি গঠন, সভাপতি প্রদীপ,সাধারণ সম্পাদক সন্তোষ কুমার কানু

সিরাজগঞ্জে র‌্যাব-১২’র অভিযানে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

  • Update Time : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩
  • ৯৭ Time View

এস.এম আক্কাস আলী(আকাশ) সিরাজগঞ্জ :

র‌্যাব-১২, সদর কোম্পানি সিরাজগঞ্জ এবং র‌্যাব-২, মোহাম্মদপুর, ঢাকা এর যৌথ অভিযানে সিরাজগঞ্জ জেলার কামারখন্দ থানা এলাকা হতে অপহরণ ও ধর্ষণ মামলার ওয়ারেন্টভুক্ত যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামি গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিকনির্দেশনায় অদ্য ২১/১২/২০২৩ ইং তারিখ দুপুর ১২.৫০ ঘটিকার সময় র‌্যাব-১২ সদর কোম্পানি সিরাজগঞ্জ এবং র‌্যাব-২, মোহাম্মদপুর, ঢাকা এর একটি যৌথ আভিযানিক দল অপহরণ ও ধর্ষণ মামলায় ওয়ারেন্টভুক্ত যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি মোঃ সুলতান মাহমুদ (৩২), পিতা-মৃত আব্দুস সামাদ, সাং-বহুতী জোয়াল ভাঁঙ্গা (শিমুলতলা সংলগ্ন), থানা-সদর, জেলা-সিরাজগঞ্জ, সূত্রঃ- মিরপুর মডেল থানার মামলা নং-০৪, তারিখ-০৩-০৭-২০২১, ধারা-৭/৯ (১) স্মারক নং-৬০, তারিখ-৩১/১০/২০২৩ খ্রি. প্রসেস নং-১৮৭/২৩, মূলে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ৫ লক্ষ টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড মূলে গ্রেফতার করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায় যে, ভিকটিম মোছাঃ কল্পনা আক্তার আসামি মোঃ সুলতান মাহমুদ এর ঢাকায় একটি ব্যক্তিগত অফিসে চাকরি করত। আসামি মোঃ সুলতান মাহমুদ ভিকটিম মোছাঃ কল্পনা আক্তার এর ক্ষতি সাধনের জন্য বিয়ের প্রলোভন দেখিয়ে তার অফিসের সামনের রাস্তা হতে একটি মাইক্রোবাসযোগে অপহরণ করে নিয়ে যায়। এরই প্রেক্ষিতে ভিকটিমের পিতা মোঃ বাহাজ উদ্দিন (৫৯) ঢাকার মিরপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেন যার মামলা নং-০৪, তারিখ-০৩-০৭-২০২১ ইং। গত ২৮ জুন ২০২১ তারিখ থেকে প্রায় আড়াই বছর আসামি পলাতক ছিল। পরবর্তীতে র‌্যাবের একটি চৌকষ দল গোয়েন্দা তৎপরতার মাধ্যমে তথ্য প্রযুক্তি ব্যবহার করে পলাতক আসামি মোঃ সুলতান মাহমুদকে সিরাজগঞ্জ জেলার কামারখন্দ থানাধীন নলকা ব্রীজের উত্তর পার্শ্বে সিএনজি ষ্ট্যান্ড এর সামনে থেকে গ্রেফতার করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
  • © All rights reserved © 2023 Daily Sirajganj News
Website Developed by UNIK BD