1. 24sirajganj@gmail.com : Md Masud Reza : Md Masud Reza
  2. admin@dailysirajganjnews.com : unikbd :
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন
শিরোনাম
সিরাজগঞ্জে খামারিদের মাঝে গো-খাদ্য বিতরণ করলেন -এমপি   হাবিবে মিল্লাত মুন্না  সিরাজগঞ্জে নগর দরিদ্র সু-রক্ষা ফোরামের ত্রৈ-মাসিক সভা অনুষ্ঠিত তাড়াশে ট্রাকের ধাক্কায় কৃষি শ্রমিকের মৃত্যু তাড়াশে বৈদ্যুতিক সকে মাসুদ রানা নামের এক ইলেকট্রিশিয়ানের মৃত্যু ছোনগাছায় ইউপি সদস্য জহুরুল ইসলামের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত সিরাজগঞ্জে পুলিশ ও কোটা সংস্কারকারীদের ধাওয়া পাল্টা ধাওয়া, পুলিশসহ আহত ১০, আটক ৮ সিরাজগঞ্জে পবিত্র আশুরা ১৪৪৬ হিজরি উদযাপন উপলক্ষে আশুরার গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  সলঙ্গার সাহেবগঞ্জে নিষিদ্ধ বাংলাড্রেজার জব্দ চরগিরিশ ইউনিয়নে বন্যাকালীন চরাঞ্চলে ফসল উৎপাদন কৌশল ও সংরক্ষণ বিষয়ক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত  কাজিপুরে এনডিপির উদ্যোগে চরগিরিশ ইউনিয়নে সাইলো ও গো খাদ্য বিতরণ  তাড়াশে রাস্তার পাশে ফেলে গেল কাপড়ে মোড়ানো নবজাতকের মরদেহ তাড়াশে শিশু শিক্ষার্থীদের আকৃষ্ট করতে নানা রং ও বর্ণে সজ্জিত হচ্ছে বিদ্যালয়

সিরাজগঞ্জে ইসলামিক ফাউণ্ডেশনের আয়োজনে,সন্ত্রাস-জঙ্গিবাদ রোধে করনীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

  • Update Time : শনিবার, ১ জুন, ২০২৪
  • ৩৩ Time View

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ
ইসলামিক ফাউণ্ডেশন সিরাজগঞ্জের আয়োজনে, বিভিন্ন মসজিদের ইমাম- মুয়াজ্জিনদের নিয়ে, সিরাজগঞ্জে সন্ত্রাস-জঙ্গিবাদ প্রতিরোধে করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (১জুন-২০২৪) সকাল ১১ টায় সিরাজগঞ্জ জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, ইসলামিক ফাউণ্ডেশন সিরাজগঞ্জের উপ-পরিচালক মোহাম্মদ ফারুক আহামেদ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শামসুল আজম।

এ অনুষ্ঠানে আলোচক হিসেবে বক্তব্য রাখেন, জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ইমাম
হাফেজ মাওলানা মোহাম্মদ তরিকুল ইসলাম, সদর উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ইমাম মাওলানা মোঃ ইশারত আলী, ভিক্টোরিয়া হাইস্কুল জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ আল-আমিন প্রমুখ।
অনুষ্ঠান পরিচালনা করেন, ইসলামিক ফাউণ্ডেশন সিরাজগঞ্জের ফিল্ড অফিসার মওলানা মোঃ মহিউদ্দিন।
এ অনুষ্ঠানে, দোয়া ও মোনাজাত করেন, জেলা মডেল মসজিদের ইমাম মাওলানা তরিকুল ইসলাম।
আলোচনা সভায় বক্তাগণ বলেন,
বাংলাদেশসহ বিশ্বের কয়েকটি দেশে সন্ত্রাস ও জঙ্গিবাদ একটি বার্নিং ইস্যুতে পরিণত করে জঙ্গি ও সন্ত্রাসীরা । ইসলামের বিরুদ্ধে পাশ্চাত্য ষড়যন্ত্রের কারণেই এই সন্ত্রাস ও জঙ্গিবাদের উত্থান করে । তারা ইসলামকে কলঙ্কিত করতে, সত্যিকার ইসলামপন্থী, ইসলাম প্রচারক ও ইসলামী আন্দোলনকারীদের বিতর্কিত করতে সন্ত্রাস ও জঙ্গিবাদকে ব্যবহার করে। অন্যদিকে ইসলামী দেশগুলোর আর্থ-সামাজিক উন্নতির পথ রোধ করতে এবং এসব দেশে তাদের সামরিক আধিপত্য বিস্তারের লক্ষ্যে একে কাজে লাগায়। তারা তাদের উদ্দেশ্য হাসিলের জন্য কিছু বিপথগামী , বিভ্রান্ত মুসলিমকে বেছে নেয়। পাশ্চাত্য ষড়যন্ত্রের কারণে হোক কিংবা অন্য কোন কারণে হোক যারাই এই পথে পা বাড়িয়েছে তারা জঘন্যতম অপরাধে জড়িত হয়েছে এবং ফিতনা-ফাসাদে লিপ্ত হয়েছে তাই জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধ সবাইকে কাজ করতে হবে। ইসলাম ধর্মে জঙ্গিবাদ ও সন্ত্রাসীদের কোন স্থান নেই। ইসলাম হলো একটি শান্তির ধর্ম। ইসলাম ধর্ম আমাদের সকল মুসলমানদের কে সম্মানিত করেছেন। মহান আল্লাহ পাকের দিক নিদের্শনাগুলি ও নবী রাসূলের সূন্নত গুলি সঠিক ভাবে পালন করবে এই জন্য তিনি ইসলামিক ফাউণ্ডেশন প্রতিষ্ঠা করেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
  • © All rights reserved © 2023 Daily Sirajganj News
Website Developed by UNIK BD
x