1. 24sirajganj@gmail.com : Md Masud Reza : Md Masud Reza
  2. admin@dailysirajganjnews.com : unikbd :
বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩, ১০:৪৮ অপরাহ্ন
শিরোনাম
সিরাজগঞ্জে খামারিদের মাঝে গো-খাদ্য বিতরণ করলেন -এমপি   হাবিবে মিল্লাত মুন্না  সিরাজগঞ্জে নগর দরিদ্র সু-রক্ষা ফোরামের ত্রৈ-মাসিক সভা অনুষ্ঠিত মুরগির বাচ্চাও তাদের টার্গেট হয়ে ওঠেছে- ওবায়দুল কাদের  রায়গঞ্জে সভাপতি ও শিক্ষা কর্মকর্তার অনুপস্থিতিতে গেট তালা দিয়ে পাতানো নিয়োগ সম্পর্ণ করলেন ডিজির প্রতিনিধি সভাপতি ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার অনুপস্থিতিতে গেট তালা দিয়ে পাতানো নিয়োগ বাস্তবায়ন করলেন ডিজির প্রতিনিধি উল্লাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধে মুক্তিযোদ্ধার সন্তানকে প্রাণনাশের হুমকি সলঙ্গায় তিন সন্তানের জননী নিয়ে উধাও মৎস্যজীবিলীগ নেতা রায়গঞ্জে হিন্দু সম্প্রদায় সার্বজনীন মহানাম যজ্ঞানুষ্ঠান অনুষ্ঠিত সিরাজগঞ্জে যুব-মহিলালীগের সহ-সভাপতির ছেলেসহ ৩জন গ্রেফতার তাড়াশে তাহিরা-হক প্রতিবন্ধী শিক্ষা নিকেতন পরিদর্শন করলেন সমাজ কল্যান মন্ত্রনালয়ের সহকারী সচিব স্বপ্নসারথি দলের জীবন দক্ষতা উন্নয়ন সেশন ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ  অনুষ্ঠিত সাংবাদিক সুকান্ত সেনের ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা অনুষ্ঠিত

সাংবাদিক উৎপল মির্জার বাড়িতে হামলাকারীদের ১জন  গ্রেফতার 

  • Update Time : সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩
  • ১১৮ Time View

এস.এম আক্কাস আলী (আকাশ)

পাবনায় মাছরাঙ্গা টেলিভিশনের ব্যুরো প্রধান সাংবাদিক উৎপল মির্জার বাড়িতে হামলার 

ঘটনায় চার জনকে আটক করেছেন পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে বেশ কিছু দেশিয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

রোববার(১২ নভেম্বর) দুপুরে পাবনা পৌর সদরের দিলালপুর মহল্লায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় মামলা করেছেন  সাংবাদিক।

আটককৃতরা হলেন, পাবনার সাঁথিয়া উপজেলার আলোকদিয়ার গ্রামের শরিফুল ইসলামের স্ত্রী মুসলিমা খাতুন, পাবনা পৌর সদরের আরিফপুর মহল্লার আব্দুর রহমান মোল্লার ছেলে মোবারক মোল্লা, দিলালপুর মহল্লার জহুরুল ইসলাম ও তানভীর ইসলাম।

সাংবাদিক উৎপল মির্জা ডেইলি স্টারকে জানান, দুপুরে একটি মাইক্রোবাস ও কয়েকটি মোটরসাইকেলে করে বেশ কয়েকজন সন্ত্রাসী দেশিয় অস্ত্র নিয়ে তার বাড়িতে হামলা চালায়। সে সময় তিনি বাড়িতে ছিলেন না। হামলাকারীরা তাকে গালিগালাজ ও বাসার তালা ভেঙে ভেতরে ঢোকার চেষ্টা করে।

স্ত্রীর কাছ থেকে ফোনে হামলার খবর শুনে তাৎক্ষণিক পুলিশ সুপারকে জানান উৎপল মির্জা। সঙ্গে সঙ্গেই সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলীর নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে পৌঁছে চার জনকে আটক করে। অন্যরা পালিয়ে যায়। এরপর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

ওসি জানান, আটককৃতদের থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এর পেছনে কারা ছিল, কী কারণে এই হামলার ঘটনা সব খতিয়ে দেখা হচ্ছে। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এ ঘটনায় নিরাপত্তাহীন বোধ করছেন বলে জানিয়েছেন সাংবাদিক উৎপল মির্জা।

তিনি বলেন, ‘হামলাকারীরা বহিরাগত, তাদের আগে কখনো এলাকায় দেখা যায়নি। তাদের ভাড়া করে নিয়ে আসা হয়েছে বলে মনে হচ্ছে। কেন, কী কারণে এই হামলা হয়েছে তা এখনো নিশ্চিত হতে পারিনি।

এদিকে সাংবাদিক উৎপল মির্জার বাড়িতে সশস্ত্র হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন পাবনায় কর্মরত সাংবাদিকরা।

পাবনা প্রেসক্লাবের সভাপতি এ বি এম ফজলুর রহমান বলেন, ‘সাংবাদিক উৎপল মির্জার বাড়িতে প্রকাশ্যে সশস্ত্র হামলার ঘটনাটি ন্যক্কারজনক। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। যারা এই হামলার পেছনে জড়িত তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনার দাবি জানাই। পাশাপাশি পরিবারটির নিরাপত্তায় পুলিশ মোতায়েনের দাবি জানাচ্ছি।’

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
  • © All rights reserved © 2023 Daily Sirajganj News
Website Developed by UNIK BD