1. 24sirajganj@gmail.com : Md Masud Reza : Md Masud Reza
  2. admin@dailysirajganjnews.com : unikbd :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন
শিরোনাম
সিরাজগঞ্জে খামারিদের মাঝে গো-খাদ্য বিতরণ করলেন -এমপি   হাবিবে মিল্লাত মুন্না  সিরাজগঞ্জে নগর দরিদ্র সু-রক্ষা ফোরামের ত্রৈ-মাসিক সভা অনুষ্ঠিত এস.বি রেলওয়ে কলোনী হাই স্কুল এন্ড কলেজের উদ্যোগে শহীদদের প্রতি ফুলেল বিনম্র শ্রদ্ধা আব্দুল্লাহ আল মাহমুদ মেমোরিয়াল হাই স্কুল এন্ড কলেজের উদ্যোগে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন কাজিপুরে স্বর্ণ কিশোরীদের সুরক্ষায় সচেতনতামূলক অনুষ্ঠানে স্যানিটারি সামগ্রী বিতরণ সিরাজগঞ্জ জেলা পর্যায়ে জাতীয় শিশু -কিশোর ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০২৪ অনুষ্ঠিত একুশে পদক-২০২৪ বিতরণ প্রধানমন্ত্রীর মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস কাল প্রধানমন্ত্রী একুশে পদক-২০২৪ বিতরণ করবেন কাল শাহজাদপুরে সূর্যমুখী চাষে চাষিদের বিপ্লব ঘটানোর সম্ভাবনা

সয়দাবাদে  আ’লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী হেনরীর ব্যাপক গণসংযোগ

  • Update Time : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ৫১ Time View

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ
 সিরাজগঞ্জ -২ (সদর-কামারখন্দ) আসনের আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিক  প্রার্থী ও সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক নারীনেত্রী ড. জান্নাত আরা তালুকদার হেনরী সিরাজগঞ্জ সদর উপজেলার ১০ নং সয়দাবাদ ইউনিয়নের বিভিন্ন  এলাকায়   ব্যাপক গণসংযোগ করে লিফলেট বিতরণ করে  নৌকা মার্কায় ভোট চান  । 

রোববার (৩১ ডিসেম্বর -২০২৩) দুপুর হতে বিকেল পর্যন্ত সয়দাবাদ ইউনিয়নের পূর্নবাসন, পঞ্চসোনা, বড়শিমুল এলাকায়   গণসংযোগকালে,  ড. জান্নাত আরা তালুকদার হেনরী তিনি তার বক্তব্যে  বলেন- নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করুন আরো উন্নয়ন, বেকারত্ব দূর করা হবে  এবং  আপনারদের সুখে-দুঃখে পাশে আছি, আজীবন আপনার পাশে থেকে সিরাজগঞ্জ মানুষের সেবায় কাজ করে যেতে চাই। তাই সিরাজগঞ্জ সদর- কামারখন্দ বাসীর সার্বিক উন্নয়ন করতে হলে আগামী ৭ জানুয়ারি -২০২৪ খ্রীঃ দিনে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করুন। নৌকা হলো সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিক, গণতন্ত্রের প্রতিক, গণতন্ত্রের মানসকন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা প্রতীক, বাংলার মানুষের উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক। 
তিনি তার বক্তব্যে আরো বলেন,এদেশের ক্ষতি করছে বিএনপি-জামাত, বিএনপি- জামাতের রাজনীতি হচ্ছে গণতন্ত্র হত্যার রাজনীতি, তারা জ্বালাও পোড়াও করে আগুন সন্ত্রাস করে রেল,বাস গাড়ি পুড়িয়ে জনগণের জানমালের ক্ষয়ক্ষতি করাই তাদের রাজনীতি তারা আগুন দিয়ে মায়ের কোলের শিশু হত্যা ও করছে। আওয়ামীলীগ  মানবিক, গণতান্ত্রিক ও অসাম্প্রদায়িক দল। এই দল ও দেশরত্ন জননেত্রী  শেখ হাসিনা কাছেই দেশের মানুষ নিরাপদ এবং ভালো থাকে।আমি আপনাদেরই সন্তান, মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান, আমার শুশ্বর আব্বা একজন ভাষা সৈনিক, বীরমুক্তিযোদ্ধা, দেশপ্রেমিক, বিশিষ্ট  রাজনীবিদ, বঙ্গবন্ধুর একান্ত সহচর ছিলেন। তাই আর মাত্র ৬ দিন পরেই আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন এ নির্বাচনে সকলে   ভেদাভেদ  ভুলে নৌকা মার্কায় ভোট দিন। আপনারা আমাকে বিপুল ভোটে নৌকা মার্কায় ভোট দিয়ে   বিজয়ী করে  সিরাজগঞ্জ-২ আসন বাসীর উন্নয়ন  এবং সেবা করার সুযোগ দিন। তাই সবাই নৌকা মার্কায় ভোট দিন। 
সয়দাবাদের এ   গণসংযোগ কালে, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক আব্দুল ওয়াদুদ নাসির, সদস্য মিজানুর রহমান দুদু, সদস্য শামসুজ্জামান আলো, সদস্য ফিরোজ আলামিন, সিরাজগঞ্জ  সদর উপজেলা আওয়ামীলীগের  সভাপতি অ্যাডভোকেট মোঃ  আব্দুল হাকিম ও সাধারণ সম্পাদক মোঃ  নুরুল ইসলাম সজল, সয়দাবাদ ইউনিয়নের ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ  সাইদুল ইসলাম রাজা, সাধারণ সম্পাদক  চেয়ারম্যান মোঃ  নবীদুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান সৌপ্তিক আহমেদ মিঠু, যুগ্ন-সাধারণ সম্পাদক রাশেদুল হাসান,   সাবেক ইউপি সদস্য খোরশেদ আলম খলিল,   সয়দাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ফিরোজ আহমেদ, দপ্তর সম্পাদক সোহাগ ইসলাম পথিক, আঃলীগনেতা  হেলাল উদ্দিন আপন, সয়দাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ বেল্লাল হোসেন, সাধারণ সম্পাদক রিগেন তালুকদার, ইউনিয়ন ছাত্রলীগের এস.এম. সাদ্দাম হোসাইন, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কোবাদ মন্ডল ও সাধারণ সম্পাদক হযরত আলী, ইউনিয়ন আওয়ামীলীগ ও তার  বিভিন্ন অঙ্গ সংগঠন নেতাকর্মীরা এবং স্থানীয় শত শত নারী পুরুষেরা  উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
  • © All rights reserved © 2023 Daily Sirajganj News
Website Developed by UNIK BD