1. 24sirajganj@gmail.com : Md Masud Reza : Md Masud Reza
  2. admin@dailysirajganjnews.com : unikbd :
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
সিরাজগঞ্জে খামারিদের মাঝে গো-খাদ্য বিতরণ করলেন -এমপি   হাবিবে মিল্লাত মুন্না  সিরাজগঞ্জে নগর দরিদ্র সু-রক্ষা ফোরামের ত্রৈ-মাসিক সভা অনুষ্ঠিত তাড়াশে ট্রাকের ধাক্কায় কৃষি শ্রমিকের মৃত্যু তাড়াশে বৈদ্যুতিক সকে মাসুদ রানা নামের এক ইলেকট্রিশিয়ানের মৃত্যু ছোনগাছায় ইউপি সদস্য জহুরুল ইসলামের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত সিরাজগঞ্জে পুলিশ ও কোটা সংস্কারকারীদের ধাওয়া পাল্টা ধাওয়া, পুলিশসহ আহত ১০, আটক ৮ সিরাজগঞ্জে পবিত্র আশুরা ১৪৪৬ হিজরি উদযাপন উপলক্ষে আশুরার গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  সলঙ্গার সাহেবগঞ্জে নিষিদ্ধ বাংলাড্রেজার জব্দ চরগিরিশ ইউনিয়নে বন্যাকালীন চরাঞ্চলে ফসল উৎপাদন কৌশল ও সংরক্ষণ বিষয়ক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত  কাজিপুরে এনডিপির উদ্যোগে চরগিরিশ ইউনিয়নে সাইলো ও গো খাদ্য বিতরণ  তাড়াশে রাস্তার পাশে ফেলে গেল কাপড়ে মোড়ানো নবজাতকের মরদেহ তাড়াশে শিশু শিক্ষার্থীদের আকৃষ্ট করতে নানা রং ও বর্ণে সজ্জিত হচ্ছে বিদ্যালয়

শাহজাদপুরে কোটা বাতিল চেয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

  • Update Time : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪
  • ৩৫ Time View


তারিকুল আলম, স্টাফ রিপোর্টারঃ

সরকারি চাকরিতে কোটা বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুর ১২টার দিকে সিরাজগঞ্জের শাহজাদপুর বগুড়া-নগরবাড়ি মহাসড়কের বিসিক বাসস্ট্যান্ড এলাকায় এ মিছিল হয়। এসময় শিক্ষার্থীরা কোটা বাতিলের বিভিন্ন স্লোগান দেন।

মিছিলটি রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-৩ এর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার ক্যাম্পাসে গিয়ে শেষ হয়।

মিছিল পরবর্তী মানববন্ধন কর্মসূচিতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সোহাগ হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন- হাসিব রানা, নাফিউর রহমান নাফি, জাকারিয়া জিহাদ, নাজমিন আরা প্রিয়া, জহির ও জাবের রহমান। এতে দেড় শতাধিক শিক্ষার্থী অংশ নেন।

তারা বলেন, ৫ জুন কোটার পক্ষে হাইকোর্ট রায় দিয়েছেন। আমরা মনে করি, হাইকোর্টের এ রায়ে এদেশের শিক্ষার্থীদের আশার প্রতিফলন ঘটেনি। সুতরাং কোটাব্যবস্থা আবার ফিরিয়ে আসা এ দেশের লাখ লাখ তরুণ শিক্ষার্থীদের দাবি ও আন্দোলনের সঙ্গে প্রহসন করা হচ্ছে। একই সঙ্গে দেশের পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চলমান কোটাবিরোধী আন্দোলনের সঙ্গে আমরা একাত্মতা পোষণ করছি। কোটাপ্রথা বাতিল না হওয়া পর্যন্ত এ আন্দোলন চালিয়ে যাবো ইনশাল্লাহ ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
  • © All rights reserved © 2023 Daily Sirajganj News
Website Developed by UNIK BD
x