1. 24sirajganj@gmail.com : Md Masud Reza : Md Masud Reza
  2. admin@dailysirajganjnews.com : unikbd :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
সিরাজগঞ্জে খামারিদের মাঝে গো-খাদ্য বিতরণ করলেন -এমপি   হাবিবে মিল্লাত মুন্না  সিরাজগঞ্জে নগর দরিদ্র সু-রক্ষা ফোরামের ত্রৈ-মাসিক সভা অনুষ্ঠিত বীরমুক্তিযোদ্ধা আব্দুল লতিফ মির্জা পরিচালিত পলাশডাঙ্গা যুবশিবির আয়োজিত ভদ্রঘাট যুদ্ধদিবস উপলক্ষ্যে মুক্তিযোদ্ধা জনতা মিলন মেলা অনুষ্ঠিত  সলঙ্গায় ফেসবুক ও ইউটিউবে অপ্রচার : থানায় অভিযোগ তাড়াশে বৃক্ষপ্রেমী অধ্যক্ষের ১ হাজার গাছের চারা বিতরণ করলেন এমপি ও সিনিয়র সচিব তাড়াশে আদিবাসী কৃতি শিক্ষার্থী‌দের সংবর্ধনা ও পুন‌র্মিলনী অনুষ্ঠিত সিরাজগঞ্জের শিয়ালকোলে বিদেশ পাঠানোর নামে প্রতারণা, টাকা ফেরত চাওয়ায় উল্টো ভয়ভীতি দেখানোর অভিযোগ রায়গঞ্জের পাঙ্গাসীতে কোরবানির গোস্ত বিতরণ নিয়ে সংঘর্ষ : বাড়িঘর ভাংচুর ও মারপিট,আহত ২ শাহজাদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু- গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ৮ তাড়াশে স্থানীয় উন্নয়ন বরাদ্দে আদিবাসীদের অংশীদারিত্ব বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত তাড়াশে সমাজের মাংশ ভাগাভাগি নিয়ে সংঘর্ষে দু-পক্ষের ১০জন আহত বেলকুচিতে ঈদগাহ থেকে বাড়ী ফেরা হলো না নাজিয়ার,সড়কেই গেল প্রাণ

মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রির দায়ে সিরাজগঞ্জে ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

  • Update Time : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
  • ১৬৫ Time View


তারিকুল আলম, সিরাজগঞ্জঃ

সিরাজগঞ্জে মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি ও মূল্য তালিকা প্রদর্শন না করায় চার প্রতিষ্ঠানকে ১২ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বুধবার (১১ অক্টোবর) সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সিরাজগঞ্জ শহরের বিভিন্ন জায়গায় এ অভিযান চালানো হয়। এতে নেতৃত্ব দেন জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক হাসান-আল-মারুফ।

সিরাজগঞ্জ শহরের সমাজ কল্যাণ মোড় এলাকার সততা মেডিকেল হলকে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে তিন হাজার, অমি স্টোরকে মেয়াদোত্তীর্ণ সাবান, মশলা ও কেক বিক্রির দায়ে দুই হাজার, মূল্য তালিকা প্রদর্শন না করায় তামান্না ফল ভাণ্ডারকে দুই হাজার ও স্যালাইন থাকার পরেও মিথ্যা ঘোষণা দিয়ে বিক্রি না করা ও ফিজিশিয়ান স্যাম্পলে নিজে মূল্য লিখে বিক্রির দায়ে তামান্না ফার্মেসিকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) এ তথ্য নিশ্চিত করে সিরাজগঞ্জ ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক হাসান-আল-মারুফ সাংবাদিকদের বলেন, সরকারি নির্দেশনায় তদারকির অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হচ্ছে। জনস্বার্থে এ অভিযান আগামীতে আরও চলবে ইনশাল্লাহ ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
  • © All rights reserved © 2023 Daily Sirajganj News
Website Developed by UNIK BD
x