1. 24sirajganj@gmail.com : Md Masud Reza : Md Masud Reza
  2. admin@dailysirajganjnews.com : unikbd :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন
শিরোনাম
সিরাজগঞ্জে খামারিদের মাঝে গো-খাদ্য বিতরণ করলেন -এমপি   হাবিবে মিল্লাত মুন্না  সিরাজগঞ্জে নগর দরিদ্র সু-রক্ষা ফোরামের ত্রৈ-মাসিক সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৫তম জন্মোৎসব উপলক্ষে ৩দিন ব্যাপী উৎসব উদ্বোধন ও শোভাযাত্রা প্রদর্শন প্রতিধ্বনি আবৃত্তি কেন্দ্র সিরাজগঞ্জ এর উদ্যোগে ২দিন ব্যাপী কবিতা উৎসব২০২৪ উদ্বোধন রতনকান্দিতে প্রবাসীর ঘরে ঢুকে মা ও স্ত্রীকে ছুরিকাঘাতে আহত কাজিপুরে গোয়ালবাথান উচ্চ বিদ্যালয়ে পরীক্ষা ছাড়াই নিয়োগ রায়গঞ্জে ছাত্রনেতা রাকিবের উদ্যোগে (টিপিবি)সেলাই মেশিন বিতরণ রায়গঞ্জে এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান সিরাজগঞ্জে জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ ২৩মে হতে ২৯মে ২০২৪ এর শুভ উদ্বোধন সলঙ্গা ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষনা সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা -২০২৪ উপলক্ষে জেলা পর্যায়ে বিজয়ীদের সনদ ও পুরস্কার বিতরণ  তানোরে ইউপি চেয়ারম্যানের মৃত্যুতে শোক সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

বৃষ্টির জন্য পৌর কেন্দ্রীয় খাঁন সাহেব ঈদগাহ মাঠে ইসতিসকার নামাজ শেষে মোনাজাতে কাঁদলেন সিরাজগঞ্জবাসী

  • Update Time : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ৩০ Time View

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ তীব্র দাবদাহ থেকে রক্ষা পেতে স্বস্তির বৃষ্টির জন্য আল্লাহর রহমত কামনায় ইসতিসকার নামাজ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জের পৌরএলাকার ঐতিহ্যবাহী কেন্দ্রীয় খান সাহেবের ঈদগাঁ মাঠে এ নামাজ অনুষ্ঠিত হয়।

এই ইসতিসকার নামাজ ও দোয়া অনুষ্ঠানে অংশ নিতে বিভিন্ন মাদরাসার শিক্ষার্থী, সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ সহ বিভিন্ন গ্রামের ধর্মপ্রাণ মুসলমানরা ছুটে আসেন।

এ সময় মহান আল্লাহ্তায়ালার সন্তষ্টি কামনা করে দুই রাকাত নামাজ আদায় করা হয়। নামাজ শেষে খুতবা পাঠ ও চলমান তাপদাহসহ বিভিন্ন প্রাকৃতিক বিপর্যয় থেকে মুক্তি পেতে চোখের জল ভাসিয়ে আল্লাহর কাছে ফরিয়াদ ও দোয়া করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
  • © All rights reserved © 2023 Daily Sirajganj News
Website Developed by UNIK BD
x