1. 24sirajganj@gmail.com : Md Masud Reza : Md Masud Reza
  2. admin@dailysirajganjnews.com : unikbd :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
সিরাজগঞ্জে খামারিদের মাঝে গো-খাদ্য বিতরণ করলেন -এমপি   হাবিবে মিল্লাত মুন্না  সিরাজগঞ্জে নগর দরিদ্র সু-রক্ষা ফোরামের ত্রৈ-মাসিক সভা অনুষ্ঠিত প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসতে প্রধানমন্ত্রীর আহ্বান সিরাজগঞ্জে র‍্যাব-১২’র অভিযানে অপহরণকৃত ভিকটিম উদ্ধার,আসামি গ্রেফতার রায়গঞ্জে ভাঙ্গা ব্রীজ দিয়ে চলাচল করছে ৪০ গ্রামের মানুষ তাড়াশে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে  নিহত ১৪ সিরাজগঞ্জে ৩ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ এবং ভাইস চেয়ারম্যান পদে ২ জনের মনোনয়ন বাতিল সিরাজগঞ্জে ভূমিহীনদের কাঁচা বোরো ধান কেটে নিয়েছে জোতদার বাহিনী সিরাজগঞ্জে র‍্যাব-১২’র অভিযানে ১৯০ বোতল ফেন্সিডিলসহ ০৩ মাদক ব্যবসায়ী আটক সিরাজগঞ্জে কবি মোহন রায়হান’র মাতা মাহমুদা খাতুন’র তৃতীয় মৃত্যু বার্ষিকী পালিত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শাহজাদপুরে ডক্টর সাজ্জাদ হায়দার লিটনকে নৌকার মাঝি হিসেবে দেখতে চায় তৃনমুল আওয়ামীলীগ

  • Update Time : মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩
  • ১৮১ Time View

সেলিম তালুকদার, শাজজাদপুর প্রতিনিধিঃ ডক্টর সাজ্জাদ হায়দার লিটনকে আ.লীগের প্রার্থী হিসেবে দেখতে চায় সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার তৃনমুল আওয়ামী লীগসহ সাধারণ জনগণ। উপজেলার আরও উন্নয়নের লক্ষ্যে সিরাজগঞ্জ-৬ আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ডক্টর সাজ্জাদ হায়দার লিটন মনোনয়ন প্রত্যাশী।

স্থানীয় আ.লীগের নেতাকর্মীরা বলছেন, ডক্টর সাজ্জাদ হায়দার লিটন একজন কর্মীবান্ধব নেতা হওয়ায় তার বিকল্প নেই এবং নির্বাচনী এলাকার উন্নয়নে তিনি যথাযথ ভূমিকা রাখতে সক্ষম হবেন।ডক্টর সাজ্জাদ হায়দার লিটন প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মোহনের বড় সন্তান। প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মোহন পাঁচবারের পোতাজিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর শাহজাদপুর উপজেলার বিভিন্ন উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। তিনি পোতাজিয়া ইউনিয়নের চেয়ারম্যান থাকাকালীন সময়ে বাংলাদেশ দুগ্ধ উৎপাদনকারী সমবায় ইউনিয়ন লিমিটেড (মিল্ক ভিটা) প্রতিষ্ঠার সঙ্গে যুক্ত ছিলেন। তাঁর নেতৃত্বেই শাহজাদপুরে তাঁতশিল্পের বিকাশ ঘটে বলে জানা যায়।

তিনি শাহজাদপুর ব্যবসায়ী সংগঠনের সভাপতিও ছিলেন। প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মোহন সরাসরি স্বাধীনতা মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন। ডক্টর সাজ্জাদ হায়দার লিটন এমপি নির্বাচিত হলে নির্বাচনী এলাকায় কাঙ্খিত উন্নয়ন হবে বলে মনে করছেন স্থানীয় জনগণ। ডক্টর সাজ্জাদ হায়দার লিটনও তার বাবার মতো শাহজাদপুরের মানুষের সেবা করতে চান। তার নিরলস প্রচেষ্টায় শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫০ শয্যায় উন্নীত করা হয়েছে। তার নিজস্ব অর্থায়নে রাস্তা-ঘাট, কালভার্ট, স্কুল, ঈদগাহ মাঠ ও কবরস্থানের উন্নয়ন সাধিত হয়েছে।

জানা গেছে, ডক্টর সাজ্জাদ হায়দার লিটন গত দুই দশক ধরে জাতীয় পর্যায়ে আওয়ামী লীগের রাজনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছেন। তিনি গত ২০ বছর ধরে আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির নেতা। বর্তমানে তিনি যুবলীগের প্রেসিডিয়াম সদস্য। এর আগে ২০১২ সালে যুবলীগের কমিটি গঠিত হলে আন্তর্জাতিক সম্পাদক হন ডক্টর সাজ্জাদ হায়দার লিটন। ২০১২ সালে তিনি বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর আন্তর্জাতিক সম্পাদক হওয়ার পর সারা বিশ্বে যুবলীগের কার্যক্রম গতি পায়। তিনি বিভিন্ন দেশ সফর করে যুবলীগকে সংগঠিত করেছেন। ডক্টর সাজ্জাদ হায়দার লিটন ২০০৭ সালের ১/১১-এর রাজনৈতিক পরিস্থিতিতে সাহসী ভূমিকা পালন করেছিলেন। শাহজাদপুরের বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগের নেতাকর্মীরা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ডক্টর সাজ্জাদ হায়দার লিটনকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দেখতে চান। ডক্টর সাজ্জাদ হায়দার লিটনের পরিবার ও তার নিজের রাজনৈতিক অবদান, শিক্ষাগত যোগ্যতা, কর্মীবান্ধব রাজনীতি এবং জনসেবার মানসিকতা তাকে প্রার্থী হিসেবে এগিয়ে নিয়ে যাচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
  • © All rights reserved © 2023 Daily Sirajganj News
Website Developed by UNIK BD
x