1. 24sirajganj@gmail.com : Md Masud Reza : Md Masud Reza
  2. admin@dailysirajganjnews.com : unikbd :
বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩, ০৩:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
সিরাজগঞ্জে খামারিদের মাঝে গো-খাদ্য বিতরণ করলেন -এমপি   হাবিবে মিল্লাত মুন্না  সিরাজগঞ্জে নগর দরিদ্র সু-রক্ষা ফোরামের ত্রৈ-মাসিক সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জ সদরে দিনব্যাপী পাট উৎপাদন কারী চাষীদের প্রশিক্ষণ অনুষ্ঠিত   রঘুনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান সিরাজগঞ্জ-৫ আসনে নিজেই স্বতন্ত্র প্রার্থী হলেন সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস  সিরাজগঞ্জে জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হলেন শরিফুল ইসলাম তাজফুল দুর্বিত্তের দেওয়া আগুনে সিরাজগঞ্জে মহাসড়কে পুড়ল সবজি বোঝাই পিকআপ স্বতন্ত্র প্রার্থী হলেন ডা.হাবিবে মিল্লাত মুন্না  বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন সিরাজগঞ্জের নারী উদ্যোক্তা নীলা বেলকুচিতে এমপি পদে স্বতন্ত্র প্রার্থী হলেন উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল উল্লাপাড়ায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে ধান বীজ ও সার বিতরণ জান্নাত আরা হেনরী নৌকা প্রতিক পেয়ে সিরাজগঞ্জে আগমনে জেলা আওয়ামীলীগের ফুলেল শুভেচ্ছা

তানোরের কামারগাঁ ইউপির ২৮টি দুর্গা মন্দিরে শুভেচ্ছা বিনিময় ও নগদ অর্থ প্রদান

  • Update Time : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
  • ৪২ Time View

এইচএম.ফারুক, তানোরঃ শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়নে অনুষ্ঠিত ২৮টি দুর্গা মন্দিরে সনাতন ধর্মাবলম্বীদের বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন কামারগাঁ ইউনিয়ন আওয়ামীলীগ (দক্ষিণ) এর সভাপতি ও ইউপি চেয়ারম্যান জনাব মো ফজলে রাব্বী মিঞা।

তানোর-গোদাগাড়ীর মাননীয় সাংসদ জনাব আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর পক্ষ থেকে ২৮টি মন্দিরের সভাপতি ও সম্পাদকদের মাঝে দূর্গা পূজার শুভেচ্ছা বিনিময় করেন কামারগাঁ ইউনিয়ন আওয়ামীলীগ (দক্ষিণ) এর সভাপতি ও ইউপি চেয়ারম্যান জনাব মো ফজলে রাব্বী মিঞা।

২৩ অক্টোবর সমবার বেলা ১১টায় কামারগাঁ ইউনিয়ন পরিষদ চত্ত্বরে সকলের সাথে শুভেচ্চা বিনিময় কালে উপস্থিত ছিলেন কামারদা ইউনিয়ন আওয়ামী লীগ (উত্তর) এর সভাপতি ও ইউপি সদস্য জনাব মো আলাউদ্দীন আলী প্রামানিক, ইউপি সদস্য মো মতিউর রহমান (মতি), ইউপি সচিব মো আব্দুর রাজ্জাক, কামারগাঁ ইউনিয়ন যুবলীগ দক্ষিণের সভাপতি মো মিলন মৃধা সহ অনেকে।

শুভেচ্ছা বিনিময় কালে কামারগাঁ ইউনিয়ন আওয়ামীলীগ (দক্ষিণ) এর সভাপতি ও ইউপি চেয়ারম্যান জনাব মো ফজলে রাব্বী মিঞা বলেন আমি শারীরিকভাবে অসুস্থ থাকায় এবার প্রতিটি মন্দির পরিদর্শনে যেতে পারি নি। আমার জন্য সকলে দোয়া করবেন।

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আমি কামারগাঁ ইউনিয়ন সহ সমগ্র উপজেলার সনাতন ধর্মাবলম্বীদের সনাতন সম্প্রদায়ের সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। তিনি আরো বলেন,সনাতন ধর্মাবলম্বী এর সার্বজনীন শারদীয় দুর্গাপূজা ও দুর্গোৎসব।ধূপ-ধুনুচি,পঞ্চপ্রদীপ, উলুধ্বনি আর ঢাকের তালে সায়ংকালে আসনে অধিষ্ঠিত হবেন দেবী দুর্গা। মণ্ডপ আর মন্দিরগুলো মুখরিত হয়ে উঠবে ভক্তদের আরা ধনায়। বাঙালি হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা।সমাজে অন্যায়, অবিচার,অশুভ ও অসুরশক্তি দমনের মাধ্যমে শান্তিপ্রতিষ্ঠার লক্ষ্যে এ পূজা হয়ে থাকে। আবহমানকাল ধরে এ দেশের হিন্দু সম্প্রদায় বিপুল উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে নানা উপচার ও অনুষ্ঠানাদির মাধ্যমে দুর্গাপূজা পালন করে আসছে এ উৎসব জননীরা।

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আমি সনাতন ধর্মা বলম্বীদের জানায় শুভেচ্ছা ও অভিনন্দন।

এবছর কামারগাঁ ইউনিয়নে অনুষ্ঠিত ২৮টি দূর্গা মন্দিরে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে মাননীয় সাংসদ আলহাজ ওমর ফারুক চৌধুরী এমপি মহোদয়ের পক্ষে কামারগাঁ ইউনিয়ন আওয়ামীলীগ (দক্ষিণ) এর সভাপতি ও ইউপি চেয়ারম্যান জনাব মো ফজলে রাব্বী মিঞা ব্যক্তিগত অর্থ সহায়তা করেন বলে জানা গেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
  • © All rights reserved © 2023 Daily Sirajganj News
Website Developed by UNIK BD