1. 24sirajganj@gmail.com : Md Masud Reza : Md Masud Reza
  2. admin@dailysirajganjnews.com : unikbd :
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন
শিরোনাম
সিরাজগঞ্জে খামারিদের মাঝে গো-খাদ্য বিতরণ করলেন -এমপি   হাবিবে মিল্লাত মুন্না  সিরাজগঞ্জে নগর দরিদ্র সু-রক্ষা ফোরামের ত্রৈ-মাসিক সভা অনুষ্ঠিত মধ্য রাতে পাওয়া তিন শিশুর সন্ধান চায় সিরাজগঞ্জ সদর থানা পুলিশ পাঙ্গাসী ইউনিয়ন উন্নয়ন ফোরাম এর উদ্যোগে বৃক্ষরোপন ও বিতরণ কর্মসূচি পালন সিরাজগঞ্জে দিনব্যাপী  ড. আন্না-ফজলুর দাতব্য চিকিৎসালয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত  বাংলাদেশের মধ্য দিয়ে ভারতের ট্রানজিট সড়ক নির্মান করতে দেওয়া হবে না-চরমোনাই পীর সিরাজগঞ্জে স্তন ক্যান্সার শনাক্তকরণ ও সচেতনতা ক্যাম্প অনুষ্ঠিত শাহজাদপুরে দেশীয় তৈরী সচল ওয়ান সুটার গানসহ কুখ্যাত সন্ত্রাসী গ্রেফতার শাহজাদপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত সিজারের সংখ্যা কমাতে গর্ভবতী মায়েদের সচেতন হতে হবে : স্বাস্থ্যমন্ত্রী আদালতের নির্দেশ মেনে শিক্ষা প্রতিষ্ঠানে ফিরে যেতে শিক্ষার্থীদের প্রতি ওবায়দুল কাদেরের আহবান সিরাজগঞ্জ যমুনা নদীতে অভিযানে অবৈধ জাল আটক এবং আগুনে পুড়িয়ে ধ্বংস 

তানোরের কামারগাঁয় প্রতিশ্রুতি বাস্তবায়নে মানুষের আস্থা়য় ইউপি চেয়ারম্যান ফজলে রাব্বী

  • Update Time : বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
  • ৭৩ Time View

এইচএম.ফারুক তানোর প্রতিনিধি:

রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়ন পরিষদের গত দেড় বছরে ফজলে রাব্বী মিঞা চেয়ারম্যান ব্যাপক উন্নয়ন ও প্রতিশ্রুতি বাস্তবায়নে কাজ করছেন বলে জানাগেছে। জনগনকে দেয়া প্রতিশ্রুতি দ্রুত বাস্তবায়নে উপজেলায় ও নিজ এলাকায় প্রশংসায় ভাসছেন তিনি।

জানাগেছে, মাননীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপি’র আস্থাভাজন কামারগাঁ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান ফজলে রাব্বী মিঞা ইউনিয়নের অবকাঠামোগত উন্নয়নে দিন রাত কাজ করে যাচ্ছেন। উপজেলার ৩৭.৮৯ বর্গ কিলোমিটার জায়গা জুড়ে প্রায় ৭,২৩৬ টি পরিবার নিয়ে গঠিত কামারগাঁ ইউপির ৩০,৮১৭ জন মানুষের সুখ দুখে সব সময় কাজ করে যাচ্ছেন তিনি।

তিনি এই ইউনিয়ন পরিষদের উন্নয়নে ধারাবাহিক কাজের পাশাপাশি ইউনিয়ন পরিষদের সঙ্গে স্থানীয় জনগণের সুসম্পর্ক স্থাপন, মাদক ও বাল্যবিবাহ রোধ, রাস্তা ঘাট ও ব্রীজ কালভাটের উন্নয়ন সহ ইউপির সেবার মান উন্নিত করণে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন ইউপি চেয়ারম্যান ফজলে রাব্বী মিঞা।

মাননীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপির নির্দেশনা ও সহযোগিতায় প্রয়োজনীয় পরিকল্পনা গ্রহণ সহ জনগণের যৌক্তিক চাওয়া পূরণে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিশেষ কিছু উদ্যোগ ও পরিকল্পনা নিয়ে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন তিনি।

সরজমিনে দেখা গেছে, গত দেড় বছরে ইউনিয়নের যে পরিমানে রাস্তা, ড্রেন নির্মান হয়েছে তাতে জনদূর্ভগ অনেক অংশে কমেছে। এবং কিছু উন্নয়ন কাজ চলমান রয়েছে।

ইউনিয়নে উন্নয়ন সহায়তা তহবিল, এলজিএসপি -৩, টিআর, কাবিটা, কাবিখা,এডিপি, ভূমি হস্তান্তর কর ও অতিদরিদ্রদেরর কর্মসংস্থান কর্মসূচির দ্বারা ইউনিয়নের অবকাঠামোগত উন্নয়ন কাজ চলমান রয়েছে। ইতোমধ্যে ইউনিয়নের কামারগাঁও মধ্যপাড়া তৌহিদুর মাস্টারের বাড়ির সামনে পুকুরে প্রটেকশন ওয়াল সহ সিঁড়ি নির্মাণ, আব্দিপুর পলাশের বাড়ি হইতে দুলালের বাড়ি পর্যন্ত রাস্তা এইচবিবি করণ, শ্রীখন্ডা মজুমদার পাড়া মুসলেমের মিল হইতে সঞ্জয়ের ভীটা পর্যন্ত রাস্তা এইচবিবি করণ, মালশিরা আইর উদ্দিনের বাড়ি হইতে পূর্বপাড়া মসজিদ পর্যন্ত রাস্তা এইচবিবি করণ, হরিপুর মোস্তফার বাড়ি হইতে মজিবরের বাড়ি পর্যন্ত ড্রেন নির্মাণ, মালশিরা পূর্বপাড়া জুলুর বাড়ি হতে মসজিদ পর্যন্ত রাস্তায় এইচবিবি করণ, মালশিরা পূর্ব পাড়া লবির দোকান হতে জালুর বাড়ি পর্যন্ত রাস্তা এইচবিবি করণ, কামারগাঁ চৌধুরী পাড়া রফিকের বাড়ির সামনে পুকুরের প্রোটেকশন ওয়াল নির্মাণ, চকপ্রভুরাম জসিমের বাড়ি হইতে আজিজের বাড়ি পর্যন্ত রাস্তায় এইচবিবি করণ, ধানুরা আমিনের বাড়ি থেকে শামসুলের বাড়ি পর্যন্ত রাস্তা এইচবিবি করণ, বিহারৈল পশ্চিম পাড়া এরশাদের বাড়ি হইতে মসজিদ পর্যন্ত এইচবিবি করণ, বারঘরিয়া ইন্তাজের বাড়ি হইতে মামুনের বাড়ি পর্যন্ত রাস্তায় এইচবিবি করণ, শ্রীখন্ডা খলিলের বাড়ি হইতে সুবোধ পালের বাড়ি পর্যন্ত ক্রস ড্রেন নির্মাণ সহ ইউনিয়নের হাতিশাইল, দমদমা, ধানুরা, ছাঐড়, ভবানীপুর, বিহারইল, হরিপুর, মাড়িয়া, মির্জাপুর গ্রামে বেশ কিছু উন্নয়ন কাজ শেষ হয়েছে এবং জনগণের যৌক্তিক চাওয়া পূরণে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিশেষ কিছু উদ্যোগ ও পরিকল্পনা নিয়ে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন কামারগাঁ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ফজলে রাব্বী মিঞা।

কামারগাঁ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফজলে রাব্বী মিঞা বলেন, ইউনিয়ন পরিষদের কাজ ধারাবাহিক ভাবে হচ্ছে । একটি সমৃদ্ধশালী ইউনিয়ন পরিষদ ও মডেল ইউনিয়ন পরিষদ গড়তে মাননীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপির নির্দেশনা ও সহযোগিতায় প্রয়োজনীয় পরিকল্পনা গ্রহণ করে সেই লক্ষে কাজ করে যাচ্ছি। পাশাপাশি জনগনের যৌক্তিক চাহিদার কথা গুরুত্ব দিয়ে সুখি সমৃদ্ধশালী ইউনিয়ন পরিষদ গড়ে তুলতে সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছি। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছেন বলেই আজ উন্নয়ন করার সহজ হচ্ছে, আগামী সংসদ নির্বাচনেও নৌকা মার্কার প্রতি আস্থা রেখে সকলকে নৌকা মার্কায় ভোট দেয়ার অনু্রোধ জানান তিনি এবং উন্নয়ন কার্যক্রম অব্যাহত রাখতে সকলের সহযোগিতা কামনা করেন চেয়ারম্যান ফজলে রাব্বী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
  • © All rights reserved © 2023 Daily Sirajganj News
Website Developed by UNIK BD
x